আনুশকার চেয়ে কোহলিকে বেশি ভালোবাসেন পুনম পাণ্ডে!

আনুশকার চেয়ে কোহলিকে বেশি ভালোবাসেন পুনম পাণ্ডে!

ভারতীয় ক্রিকেটে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি। বরাবরই নারী ভক্তদের কাছে তিনি তীব্র আকাঙ্ক্ষার পাত্র। তাকে ভালোবাসে না ভারতে এমন নারী খুঁজে পাওয়া দুস্কর! আর এবার তার প্রেমে হাবুডুবু খাওয়ার খবর নিয়ে আলোচনায় বলিউডের বিতর্কিত অভিনেত্রী ও মডেল পুনম পাণ্ডে। তার দাবী, অন্যদের চেয়ে তিনিই ক্রিকেটার কোহলিকে বেশি ভালোবাসেন!

ক’দিন আগেও বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন বিরাট কোহলি। গুঞ্জন শোনা যাচ্ছে এরইমধ্যে নাকি তাদের ছাড়াছাড়িও হয়ে গেছে। এক নায়িকার সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার খবর যখন এখনো সোশাল সাইটে জীবন্ত, ঠিক সে সময়ে শোনা গেল ক্রিকেটার বিরাট কোহলিকে প্রাণ থেকে ভালোবাসেন বলিউডের তুমুল বিতর্কিত নায়িকা ও মডেল পুনম পাণ্ডে।

সম্প্রতি আইপিএলে কোহলির বিধ্বংসি ব্যাটিং নজর কেড়েছে সবার। কিন্তু বেশি নজর বোধয় কেড়েছে পুনমের। কারণ কোহলির এমন বিধ্বংসী ব্যাটিং দেখার পর গণমাধ্যমে কোহলিকে প্রাণ থেকে ভালোবাসার কথা জানিয়েছেন এই অভিনেত্রী। তবে এই ভালোবাসাটা নাকি গত টি-২০ বিশ্বকাপ থেকে শুরু হয়েছিল। আর এই আইপিএলে যা চূড়ান্ত রূপ নিয়েছে।

নানা সময়ে খোলামেলা পোশাক আর বিতর্কিত মন্তব্য করে আলোচনায় আসতে অভ্যস্ত পুনম পান্ডে। বছর পাঁচেক আগে যিনি ক্রিকেটে ভারত বিশ্বকাপ জয় করে আনলে নগ্ন হওয়ার ঘোষণা দিয়ে পুরো ভারতে আলোচনায় চলে এসেছিলেন!

প্রসঙ্গত, চলতি আইপিএল টুর্নাটমেন্টে সবচেয়ে বেশি রান করে ব্যাটিংয়ে শীর্ষস্থান দখল করে আছেন কোহলি। ১৫টি ম্যাচ খেলে তার রান ৯১৯। ২৯ মে রোববার তার নেতৃত্বে ফাইনালের লড়াইয়ে মাঠে নামছে রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ফাইনালে তাদের প্রতিপক্ষ সানরাইজ হায়দরাবাদ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts