আবারও সংসার ভাঙ্গছে তিন্নির?

actress Tinni

২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি আদনান হুদা সাদকে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী তিন্নি। প্রায় দুই বছর ভক্ত-দর্শকদের কাছে গোপনই ছিলো তাদের এ সংসারের খবর। গত বছরের অক্টোবরে যখন তাদের বিয়ের খবর জানাজানি হয়, ততোদিনে সাদের সংসারে আরশী নামে একটি কন্যা সন্তানেরও জন্ম দিয়েছেন তিন্নি। এতোদিন সুখেই চলছিলো তাদের সংসার। সম্প্রতি সাদ-তিন্নির সম্পর্কে ফাটল ধরেছে বলে জানা যাচ্ছে।

বর্তমানে তিন্নি ও সাদ দু’জন আলাদা থাকছেন। কিছুদিন আগে ফেসবুক স্ট্যাটাসে তিন্নির বিরুদ্ধে কিছু অভিযোগ আনেন স্বামী সাদ। ইচ্ছেমতো বাড়ির বাইরে রাত কাটানো, কন্যা আরশীর খোঁজ খবর না রাখা- এসব অভিযোগ তো ছিলোই। সাদের এক বন্ধুর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, নেশা করা- তিন্নির বিরুদ্ধে এসব অভিযোগও ছিলো সাদের ওই স্ট্যাটাসে।

সাদের বক্তব্যের সত্যতা জানতে তিন্নির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও সম্ভব হয়নি। তবে কিছুদিন আগে ফেসবুকে সাদের সঙ্গে তিন্নির পোস্ট করা এক ছবির ক্যাপশন ‘মিস ইউ’ থেকে এ সন্দেহ করা চলেই যে, দুরত্ব চলছে তাদের মধ্যে।

সাদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ‘যেটা ভালো না হবার ওটা তো অনেক আগেই হয়ে গেছে’- শুধু এটুকু বলে প্রসঙ্গ এড়িয়ে যান।

এদিকে বিশ্বস্ত এক সূত্র মারফত জানা যাচ্ছে, প্রাক্তন স্বামী অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে আবারও যোগাযোগ করছেন তিন্নি। হিল্লোলের সঙ্গে তিন্নিকে আবার দেখতে চাচ্ছে মেয়ে ওয়ারিশা। যদিও তিন্নির সঙ্গে যোগাযোগের প্রসঙ্গটি অস্বীকার করেন হিল্লোল।

এমন পরিস্থিতিতে হিল্লোলের বর্তমান স্ত্রী মডেল ও অভিনেত্রী নওশীনের মনে কালো মেঘের ছায়া ভর করবে, এটাই তো স্বাভাবিক!

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts