আবার আলোচনায় নাজনীন আক্তার হ্যাপী!

আবার আলোচনায় নাজনীন আক্তার হ্যাপী!
Share Button

কথায় বলে ‘ভুতের মুখে রাম নাম’! ঠিক এমনই ঘটনা ঘটলো এক সময়ের আলোচিত চিত্র নায়িকা নাজনীন আক্তার হ্যাপীর বেলায়। হ্যাপী বলেছেন, `আল্লাহর সৃষ্টি চোখ দিয়ে টিভিতে নাচ-গান দেখা ঠিক নয়`!

সবাই একবাক্যে স্বীকার করবেন একসময়ের এক আলোচিত মডেল, চিত্রনায়িকার নাম নাজনীন আক্তার হ্যাপী। বিশেষ করে তাকে ও জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনকে নিয়ে নানা তর্ক-বিতর্ক দেশজুড়ে এক ধুম্রজাল সৃষ্টি করেছিলো। এসব নতুন কিছু নয়। তবে এবারকার আরেকটি কহা হলো, দুনিয়াবি সবকিছু ছেড়ে এবার আল্লাহর একজন খাস বান্দা হিসেবে নিজেকে তুলে ধরে হ্যাপী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, `আল্লাহর সৃষ্টি চোখ দিয়ে টিভিতে নাচ-গান দেখা ঠিক নয়`!

হ্যাপীর ফেসবুক স্ট্যাটাসটি এমন ছিলো- `কোথা হতে শুরু করবো বুঝতে পারছি না! টিভিতে, পত্রিকাতে অনলাইন সাইটে আমরা বিভিন্ন পণ্যের মনোমুগ্ধকর বিজ্ঞাপন দেখি এবং বিজ্ঞাপনের ঝলকে চোখই সড়ানো যায় না। অনেক পণ্যের বিজ্ঞাপন দেখে আমরা তো প্রতিজ্ঞাই করে ফেলি যে, এটা কিনবোই! নিজের কাছে টাকা না থাকলেও বাবা/মা/ভাই/স্বামী কাউকে না কাউকে চাপ দিয়ে হলেও জিনিসটা চাই!

আবার, কোনও তারকার সঙ্গে দেখা করার অফার? দিন-রাত এক করে কিভাবে ভাগ্যবান-ভাগ্যবতী উইনার হয়ে কিভাবে তারকার সঙ্গে দেখা করা যায়, তারপর কিভাবে সেলফি তোলা যায় এসব ভেবে পাগল হয়ে যাই।

তারপর বন্ধুদের বলতে হবে, আমি কার সঙ্গে দেখা করে এসেছি জানিস তো? এই দেখ সেলফি দেখ!— একটু ভেবে বলুনতো এসবের পেছনে ছুটে, এসব নিয়ে চিন্তা-ভাবনা করে আসলে কোন ফায়দা আছে কি?

প্রকৃত অর্থে ঈমান নষ্ট করার জন্য এসবই যথেষ্ট। দুনিয়ার কাণ্ড-কারখানা দেখে আর সেসবে গা ভাসিয়ে ফায়দা দুনিয়া পর্যন্তই শুধু হতে পারে। তবে আখিরাতে? আমরা এসবে মনোযোগ দিয়ে আল্লাহর নিকট হতে দূরে সড়ে যাচ্ছি।`

এমন নানা বক্তব্য দিয়ে হ্যাপী আবারও সংবাদ মাধ্যমের শিরোনামে পরিণত হয়েছেন।

তবে একটা কথা সত্যি আর সেটি হলো, কেউ যদি সত্যিই ভালো হয়ে যায়, তাকে ভালো হওয়ার সুযোগ দেয়া উচিৎ।

কারণ, তার বক্তব্য থেকে বোঝা যাচ্ছে তিনি পর্দানশীন হয়ে জীবনযাপন করতে চান।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment