আমেরিকায় উড়াল দিচ্ছেন শ্রাবন্তী

আমেরিকায় উড়াল দিচ্ছেন শ্রাবন্তী
Share Button

স্থায়ীভাবে দেশ ছাড়ছেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। বেশ কয়েক বছর তাকে অভিনয়ে দেখা যায়নি। স্বামী, সন্তান আর সংসার নিয়েই ব্যস্ত ছিলেন। সর্বশেষ তাকে ২০১০ সালে নূরুল আলম আতিকের ‘ডালিম কুমার’ নাটকে দেখা গিয়েছিল।

অনেকের ধারণা ছিল হয়তো অভিনয়ে ফিরবেন তিনি। কিন্তু ব্যক্তিগত ঝুট-ঝামেলা কাটিয়ে তার পক্ষে ফিরে আসা আর সম্ভব হয়নি।

অন্যদিকে পরিবারের পক্ষ থেকে বিশেষ করে স্বামী খোরশেদ আলমও নাকি চাইছিলেন না শ্রাবন্তী আর মিডিয়ায় কাজ করুক। তাই আমেরিকায় স্থায়ীভাবে বসবাসের উদ্দেশে আজ সপরিবারে উড়াল দিচ্ছেন এ তারকা।

আমেরিকায় গিয়ে আপাতত মেরিল্যান্ডই হবে তার প্রাথমিক ঠিকানা। এরপর সময়-সুযোগ বুঝে অন্য কোথাও স্থায়ী হবেন- এমনটাই জানিয়েছেন শ্রাবন্তী।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘জীবনের অর্ধেকটা সময়ই তো মিডিয়ায় কাজ করেছি। অভিনয় করেছি, বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছি। সুখে-দুঃখে মিডিয়ার মানুষদের সঙ্গেই সময় কেটেছে।

তাই প্রতি মুহূর্তে এ অঙ্গনকে খুব মিস করি এবং করবও। যেহেতু একজন নারীর পরিপূর্ণতা আসে সংসার জীবনে, তাই সেই সংসার জীবনকে গুরুত্ব দিয়ে আমার দুই মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করেই আমেরিকায় চলে যাচ্ছি।

জীবনে হয়তো প্রত্যেক মানুষেরই অনেক কিছু করার ইচ্ছে করে। কিন্তু সবসময় মানুষ তার ইচ্ছমতো চলতে পারে না। সবার কাছে দোয়া চাই, যেন ভালো থাকতে পারি।’

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts