উত্তেজক গান নিয়ে হাজির ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ [ভিডিও]

wp_ss_20160701_0002

আস্তে আস্তে পর্দা উঠছে। প্রথমে পোস্টার রিলিজ করেই জানান দিয়েছিল ইন্দ্র কুমারের মাস্তি থ্রি মানে ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ এবার আরও অশ্লীল, আরও উত্তেজক হতে চলেছে। পোস্টারের পর রিলিজ হয় ট্রেলার। বোঝা যায় আন্দাজ ঠিক যাচ্ছে। এবার রিলিজ করল আরও একটি গান। গানটিতে মোটা দাগের কমেডির মাঝে যৌনতার ককটেল। গানের নাম ‘রেশাম কা রুমাল’। হ্যাঁ, ঠিকই ppধরেছেন পুরনো রুমাল গানটিকে নতুন করে করা হয়েছে।

লেট দ্য মাস্তি এগেইন। হ্যাঁ, আবারও গ্রেটেস্ট মাস্তি করতে চলেছে রীতেশ দেশমুখ, আফতাব শিবদাসানি ও বিবেক ওবেরয়। কদিন আগে মুক্তি পায় গ্রেট গ্রান্ড মাস্তির ট্রেলার ও ফার্স্ট লুক। রীতেশ ট্যুইটার অ্যাকাউন্টে ছবির পোস্টার পোস্ট করেন। ইন্দ্র কুমার পরিচালিত এই ছবি মুক্তি পাবে ২২ জুলাই। তার আগে ১৬ জুন প্রকাশিত হয় ছবির ট্রেলার। হিন্দি সিনে দুনিয়ায় ফার্স্ট অ্যাডাল্ট ছবি মাস্তি রীতিমত সাড়া ফেলে দিয়েছিল।

২০০৪ সালে এই ছবির সংলাপ থেকে দৃশ্যে সবই হাসতে হাসতে চোখে জল এনে দিয়েছিল দর্শকদের। তিনজন বিবাহিত পুরুষের জীবনে একটু স্পাইসির জন্য এক্সট্রা ম্যারিটিয়াল সম্পর্ক তাদের কোথায় নিয়ে যায় সেই ছিল ছবির বিষয়বস্তু।

এরপর আসে মাস্তি ছবির সিক্যুয়েল ‘গ্র্যান্ড মাস্তি’। এই ছবি আগের থেকে হয়ে ওঠে আরও সাহসি। কমেডির এক ধরণ হিসাবে উঠে আসে সেক্সও। এবার পালা গ্রেট গ্রান্ড মাস্তির। স্পটলাইটে থাকছে উর্বশী রাউতেলা। মাস্তি এবার হবে গ্রেট অ্যান্ড গ্র্যান্ড।

ভিডিও নিচের লিংকে-

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts