‘এক্স ফ্যাক্টর থ্রি’-তে চার তারকা

‘এক্স ফ্যাক্টর থ্রি’-তে চার তারকা

২০০৮ সালে শিহাব শাহীন নির্মাণ করেছিলেন টেলিছবি ‘এক্স ফ্যাক্টর’। তুমুল জনপ্রিয়তার কারণে পরের বছর আসে দ্বিতীয় কিস্তি। দীর্ঘ সাত বছর পর আবারো আসছে ‘এক্স ফ্যাক্টর’! স্বাভাবিক ভাবেই এবারের কিস্তির নাম রাখা হয়েছে ‘এক্স ফ্যাক্টর থ্রি’। আর এই নাটকে এবার দেখা যেতে পারে ছোট পর্দার চার জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীকে!

আগামী ২৬ মে থেকে শুটিং শুরু হতে যাওয়া ‘এক্স ফ্যাক্টর থ্রি’র প্রধান দুটি চরিত্র মঈন ও মাফি। এতে দেখা মিলবে অপূর্ব ও ইরেশ যাকেরের। এছাড়াও যথারীতি থাকছেন ‘মনপুরা’খ্যাত অভিনেত্রী ফারহানা মিলিও। তবে এই টেলিছবিতে নতুনভাবে যুক্ত হচ্ছেন অভিনেত্রী জাকিয়া বারী মম।

‘এক্স-ফ্যাক্টর’-এর তৃতীয় কিস্তির নির্মাণ কাজ শুরু হতে যাওয়া খবরে উচ্ছসিত ইরেশ যাকের ও অপূর্ব। দুজনেই ফেসবুকের মাধ্যমে টেলিছবিটির প্রচারণা চালাচ্ছেন। অন্যদিকে অভিনেত্রী ফারহানা মিলি জানান, তার ক্যারিয়ারের প্রথম দিকের কাজ ‘এক্স ফ্যাক্টর’। আবারো এই টেলিছবিতে কাজ করার সুযোগ পেয়ে তিনিও আনন্দিত।

সবকিছু ঠিক থাকলে আগামী ২৬ মে থেকে রাজধানীর উত্তরা ও গাজীপুরের বিভিন্ন লোকেশনে টেলিছবিটির চিত্রধারন করা হবে। আসছে ঈদে একটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে এটি প্রচার হবে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts