কঙ্গনাকে জাপটে ধরে চুমু খেয়েছিলেন একজন, কে তিনি?

kangana hot photo
Share Button

বিতর্ক কিছুতেই তাঁর পিছু ছাড়ে না। নিন্দুকদের মতে তিনি নাকি বিতর্ক তৈরি করতে ভালবাসেন। এই তো কিছু দিন আগে হৃতিকের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। এর পর ‘রঙ্গুন’ ছবির প্রচারে একটি রিয়েলিটি শোয়ে গিয়ে গায়িকা এবং কৌতুক অভিনেত্রী সুগন্ধা মিশ্রকে চড় মারতে চেয়েও সমালোচনার মুখে পড়েছিলেন। তিনি বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানউত।

‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানে এসে ফের বিতর্কে জড়ালেন কঙ্গনা। কর্ণ জোহরের শোয়ে এসে সদর্পে জানালেন, তিনি নাকি একবার সমকামী সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সামনেই মুক্তি পেতে চলেছে সইফ-কঙ্গনা-শাহিদ অভিনীত ‘রঙ্গুন’৷ তারই প্রচারে করণ জোহরের শোয়ে এসেছিলেন কঙ্গনা৷এই শোয়ে এক্কেবারে ফুরফুরে মেজাজেই পাওয়া গিয়েছে অভিনেত্রীকে। বেশ কিছুক্ষণ কথা হওয়ার পর যখন ‘কফি শট’ সেগমেন্ট শুরু হয়, আচমকা কঙ্গনার দিকে সমকামিতা নিয়ে প্রশ্ন ছুড়ে দেন কর্ণ৷

এই প্রশ্নের উত্তরে কোনও লুকোছাপা না করে কঙ্গনা জানান, তিনি যখন ক্যালিফোর্নিয়ায়  ছিলেন, তখন এক বিদেশি মহিলা তাঁকে হঠাৎ জাপটে ধরে চুমু খেয়েছিলেন৷ বিষয়টিকে ততটা গুরুত্ব দেননি নায়িকা। কিন্তু ঘটনার পর দিনই ওই মহিলা এসে নাকি কঙ্গনাকে প্রেম নিবেদন করে বসেন৷ তখন বাধ্য হয়েই তাঁকে না বলতে হয়েছিল।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts