কঙ্গনা সমকামিতায় মেতেছিলেন!

‘বলিউডে বন্ধু মানেই শারীরিক সম্পর্ক’,কঙ্গনা

সমকামিতায় মেতেছিলেন কঙ্গনা। নিজেকে জড়িয়ে ফেলেন। কিন্তু কেন এই নিয়ে রয়েছে নানা বিতর্ক।বিতর্ক হয় হোক, কিন্তু নিজের রাজকীয় মেজাজের সঙ্গে আপস করতে নারাজ বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত ‘কফি উইথ করণ’-এর অনুষ্ঠানে এসেও সেই ধারাই বজায় রাখলেন বলিউডের এ কুইন৷ একবার নাকি সমকামী সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন।

খোলাখুলি সেই কথা স্বীকার করে নিলেন টেলিভিশনের ক্যামেরার সামনে৷সামনেই মুক্তি পাচ্ছে সাইফ-কঙ্গনা-শহিদের ‘রেঙ্গুন’৷ তারই প্রচারে করণ জোহরের শোয়ে এসেছিলেন কঙ্গনা৷ শোয়ের শুরু থেকেই বিন্দাস মুডে ছিলেন অভিনেত্রী।
একবার কঙ্গনার ইংরেজী বলার দক্ষতা নিয়ে ব্যাঙ্গ করেছিলেন করণ। শুরুতেই সেই প্রসঙ্গ তুলে প্রযোজক-পরিচালককে খোঁচা মারতে ছাড়েননি তিনি৷ বেশ কিছুক্ষণ কথা বলার পর যখন ‘কফি শট’ সেগমেন্ট শুরু হয়, আচমকা সমকামিতা নিয়ে প্রশ্ন ছুড়ে দেন করণ।

করণের বাউন্সার সোজা ব্যাটেই খেলেন কঙ্গনা৷ তিনি জানান, ক্যালিফোর্নিয়ায় যখন ছিলেন, এক বিদেশি নারী চুমু খেয়েছিলেন তাঁকে৷ বিষয়টিকে হাল্কাভাবেই নিয়েছিলেন কঙ্গনা কিন্তু পরদিনই মহিলা এসে নাকি প্রেম নিবেদন করে বসেন।

এই প্রেম বেশ কয়েকদিন ছিলো। তবে একটা সময় এই সম্পর্ক ছেড়ে চলে আসেন কঙ্গনা। এই শোতে এমন স্বিকারোক্তির মধ্যে দিয়ে বোমাই ফাটালেন কঙ্গনা। তার এই সমকামিতার বিষয়টি নিয়ে অনলাইনেও কম বিতর্ক হয়নি।

ভারতীয় সংবাদ মাধ্যম গুলোও ফলাও করে প্রচার করছে এই সংবাদ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts