কেন নাচের তালিম নিচ্ছেন আমির-ক্যাটরিনা?

ডান্সফ্লোরে আমির-ক্যাটরিনা
Share Button

ক্যাটরিনা-আমিরের ‘ধুম থ্রি’ ছবিতে ‘কমলি’ নাচটা মনে পড়ছে? ওই গানে ক্যাটের নাচের জাদুতে মাতোয়ারা হয়েছিলেন দর্শকরা। স্বয়ং আমিরও প্রশংসা করেছিলেন ক্যাটরিনার নাচের। ফের সেই জুটি একসঙ্গে। তবে এ বার শুধু ক্যাটরিনা নন, নাচের তালিম নিচ্ছেন আমিরও।

তবে কি একসঙ্গে কোনও স্টেজ পারফরম্যান্স, নাকি ছবির কোনও গান? হ্যাঁ, ঠিকই ধরেছেন। স্টেজ পারফরম্যান্সের চান্স নেই। কারণ, আমির সে সবের ধারে-কাছেও ঘেঁষেন না। এ সব প্রস্তুতিই হচ্ছে আমির খান ও ক্যাটরিনা কাইফের আগামী ছবি ‘ঠগস অব হিন্দোস্তান’-এর জন্য।

নয়াদিল্লির একটি ডান্স স্টুডিওতে প্রভু দেবার কাছে নাচ তুলছেন দুই তারকা। ছবির একটি গানের জন্যই এই প্রস্তুতি। ‘ধুম থ্রি’র পর ফের আমির-ক্যাটরিনা জুটির একটি ডান্স নম্বর রয়েছে এই ছবিতে।

আমির খান,ক্যাটরিনা ও প্রভু দেবা

সম্প্রতি সেখানকার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘ঠগস’। ছবিটিতে আমির ধরা দিয়েছেন, ‘ঠগস অব হিন্দোস্তান’-এর লুকেই। পাশে দাঁড়িয়ে রয়েছেন ক্যাটরিনা ও প্রভু দেবা।

‘টাইগার জিন্দা হ্যায়’-এর অভাবনীয় সাফল্যের পর স্বাভাবিক ভাবেই খুশি ক্যাটরিনা। গত বছর আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ও বক্স অফিসে ভাল ব্যবসা করেছে। যশ রাজ ফিল্মসের ব্যানারে এই প্রথম ‘ঠগস অব হিন্দোস্তান’-এ অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করছেন আমির ও ক্যাটরিনা। ছবিতে দেখা যাবে ফতিমা সানা শেখকেও। এ বছর দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা বিজয় কৃষ্ণ আচার্যের এই ছবির।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts