কে হচ্ছেন জাজ মাল্টিমিডিয়ার নতুন নায়িকা?

কে হচ্ছেন জাজ মাল্টিমিডিয়ার নতুন নায়িকা?
Share Button

প্রতিবারই নতুন ছবি শুরু করতে গিয়ে নানা রকম কৌশল অবলম্বন করে নিজেদের প্রচারণা চালায় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। সেইসব কৌশলকে শক্তিশালী করতে প্রায় সময় গুজবেরও দ্বারস্থ হয় প্রতিষ্ঠানটি।

গেল দেড় বছর ধরেই জাজের প্রথম এবং সেরা চমক মাহিয়া মাহির সঙ্গে প্রতিষ্ঠানটির দূরত্ব তৈরি হয়েছে। ঘরের মেয়েকে ঘরে ফেরাতে ব্যর্থ হয়ে নতুন করে মাহি তৈরির পরিকল্পনা করে জাজ। কিন্তু এখন পর্যন্ত মাহির বিকল্প মিলেনি।

প্রথমেই নিয়ে আসা হয় নুসরাত ফারিয়াকে। তাকে প্রচারের কেন্দুবিন্দুতে নিয়ে আসতে বলিউডের সুপারস্টার ইমরান হাশমির বিপরীতে অভিনয় করার মতো গুজব ছড়ানো হয়। এই গুজবে মজে ঢাকা ও কলকাতার গণমাধ্যম গো-গ্রাসে গিলেছে নুসরাত ফারিয়াকে।

একইভাবে সুপার ফ্লপ নায়িকা জলিকে বাজারে ছাড়তে তার অভিষিক্ত ছবি ‘অঙ্গার’কে বিগত দশ বছরের সেরা ছবি আখ্যা দিয়ে সবার দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেছে জাজ।

আফসোসের বিষয় হলো এইসব কৌশল-প্রচারণায় জাজ এবং তার ছবি ও নায়িকারা সাময়িক আলোচনায় আসলেও শেষপর্যন্ত সাফল্যের হাসি মিলেনি।

তারই ধারাবাহিকতায় সর্বশেষ যুক্ত হলো তামান্না ইসলাম নামের অখ্যাত এক মডেলের নাম। কাল রাত থেকেই তাদের পরবর্তী ছবি ‌‘রক্ত’তে নায়িকা হিসেবে তামান্নার নাম উঠে এসেছে আলোচনা-গুঞ্জনে। বেশ কিছু গণমাধ্যমে ‘জাজের নায়িকা হচ্ছেন তামান্না’ এমন খববরও প্রকাশ হয়েছে। সেইসব খবর জাজ প্রধান আব্দুল আজিজ তার পেজে শেয়ারও করেছেন। তাই দেখে সবাই নিশ্চিত হয়েছেন ‘রক্ত’ ছবিতে তামান্নার অভিনয়ের বিষয়ে।

কিন্তু আজ বৃহস্পতিবার, ২১ এপ্রিল সন্ধ্যায় জানা গেল এই তথ্য সম্পূর্ণ মিথ্যে। আর এ বিষয়টি নিশ্চিত করেছেন তামান্না নিজেই। আজ সন্ধ্যায় এই তরুণী তার ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেছেন, জাজ মাল্টিমিডিয়ার কোনো ছবিতে কাজ করছেন না তিনি। তামান্না লেখেন, ‘প্রথমেই সবার কাছে দুঃখ প্রকাশ করছি আমার নামে গণমাধ্যমে কিছু ভুল খবর প্রকাশের ঘটনাকে কেন্দ্র করে। আমি কোন ফিল্ম করছি না। আর সামনে কোনো ফিল্ম করার ইচ্ছাও নাই।’

মডেল তামান্না আরো লেখেন, ‘যারা যারা আমাকে নিয়ে এসব খবর ছাপিয়েছেন তাদের কাছে আমার আকুল আবেদন থাকবে যে, এমন খবর দয়া করে ছাপাবেন না। আমি কোনো ফিল্ম নাটক এবং মিডিয়া সংক্রান্ত কিছুই করছি না। দয়া করে এমন খবর আর ছাপাবেন না।’

শান্ত মারিয়াম বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষার্থীর এমন স্ট্যাটাসে সমালোচনার ‍মুখে পড়েছে জাজ ও তাদের প্রচারণা। শুধু তাই নয়, নায়িকা দৌড়ে উঠে এসেছে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তানজিন তিশারও নাম। কিন্তু সেই সম্ভাবনাও উড়িয়ে দিয়েছেন তিশা নিজেই। জানালেন, এ সংক্রান্ত কোনো বিষয়ে তার সঙ্গে কেউ কথা বলেনি।

এদিকে ধারণা করা হচ্ছে, নায়িকা ঘুরে ফিরে নুসরাত ফারিয়া কিংবা জলিকেই নির্বাচিত করা হবে। আবার কলকাতা থেকেও কাউকে নেয়া হতে পারে এই ছবিতে। তবে নায়িকা নিয়ে জল ঘোলা করার মাধ্যমে নিজেদের ‘রক্ত’ ছবিরই প্রচারটা করে নিলেন প্রযোজক আব্দুল আজিজ।

প্রসঙ্গত, জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘রক্ত’ পরিচালনা করবেন গুণী চিত্র নির্মাতা মালেক আফসারি। ছবিটি নির্মাণের জন্য আনুষ্ঠানিক ঘোষণা আসবে আগামী ২৮ এপ্রিল। সেদিনই হয়তো নিশ্চিত হওয়া যাবে কে হচ্ছেন জাজের নতুন মুখ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts