গভীর রাতে কারিনাকে অর্জুনের ফোন!

গভীর রাতে কারিনাকে অর্জুনের ফোন
Share Button

অর্জুন কাপূরের সঙ্গে অভিনয় করতে করতে বেশ ঘনিষ্ঠ হয়ে উঠেছেন বলিউড অভিনেত্রী ও সাইফ আলী খানের স্ত্রী কারিনা কাপূর। আর সেই ঘনিষ্ঠতার সূত্র ধরেই হয়তো সময়ে অসময়ে কারিনাকে ফোন করে বসছেন অর্জুন কাপূর।

সম্প্রতি গভীর রাতে-প্রায় বারোটার দিকে কারিনাকে ফোন করেন অর্জুন। এসময় ফোনের পাশেই ছিলেন সাইফ আলী খান। এত রাতে কে ফোন করছে বেবো-কে? উৎসুক সাইফ হাতে নিয়েই দেখলেন স্ক্রিনে ফুটে উঠেছে অর্জুনের নাম।

রক্ত গরম হয়ে উঠল নবাবের। এই প্রথম নয়, এর আগে বহুবার গভীর রাতে কারিনাকে ফোন করেছেন অর্জুন। সব সময় যে কাজের জন্যই তা কিন্তু নাও হতে পারে।

ভারতের বিভিন্ন গণমাধ্যমের খবর, গভীর রাতে কারিনাকে ফোন করায় অর্জুনকে সাইফের বেশ তোপের মুখে পড়তে হয়েছিল। সাইফ আলী ফোন রিসিভ করেই নাকি অর্জুনকে মনে করিয়ে দিয়েছেন যে, গভীর রাতে কোনও মহিলাকে ফোন করার উপযুক্ত সময় নয়। সাইফ আলী এও বলেছেন, কারিনা অর্জুনের সিনিয়র, তার উচিত সেই সম্মানটা কারিনাকে দেয়া।

এর উত্তরে অর্জুন কী বলেছেন তা অবশ্য যানা যায়নি। জানা যায়নি কারিনার প্রতিক্রিয়াও।

প্রসঙ্গত, আগামী ১ এপ্রিল মুক্তি পেতে চলেছে অর্জুন কপূর এবং কারিনা কপূরের নতুন ছবি ‘কি অ্যান্ড কা’। এই ছবিতে দু’জনকে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে। শুটিং করতে করতে দু’জনের মধ্যে যে বেশ ভাব-ভালোবাসা বেড়ে উঠেছে, তা নিয়ে জল্পনা চলছে সর্বত্র।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment