চিরঞ্জীবীর সাথে অভিনয়ে বলিউড সুন্দরীদের আপত্তি! কিন্তু কেন?

চিরঞ্জীবীর সাথে অভিনয়ে বলিউড সুন্দরীদের আপত্তি

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার বলা হয় অভিনেতা চিরঞ্জীবীকে। গত দশ বছর থেকে অভিনয়ে নিয়মিত না হলেও আবারও বিগ বাজটের সিনেমায় আসতে চলেছেন জনপ্রিয় এই অভিনেতা। অভিনয়ে ফের এই সুপারস্টারের আগমনে উচ্ছ্বসিত গোটা তেলেগু ইন্ডাস্ট্রি! তবে আপত্তিটা এবার অন্য জায়গায়!

নিজের ১৫০তম সিনেমা দিয়ে ফিরছেন তুমুল জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবী। তেলেগু সিনেমার সবচেয়ে জনপ্রিয় নির্মাতা ভি ভি বিনায়েকের সিনেমাতেই অভিনয় করবেন বলে চূড়ান্ত হয়েছেন তিনি। আর এই সিনেমায় তেলেগু কিংবা তামিল অভিনেত্রী নয়, বরং বলিউডের অভিনেত্রীকে চান নির্মাতা। অথচ এখন পর্যন্ত কোনো অভিনেত্রীই নাকি চিরঞ্জীবীর সাথে অভিনয়ে রাজি হননি!

হ্যাঁ। চিরঞ্জীবীর সাথে অভিনয় করতে প্রথমে নাকি প্রস্তাব করা হয়েছিল বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। কিন্তু ক্যাটরিনা সাফ জানিয়ে দিয়েছেন যে ব্যস্ততা থাকায় সিডিউল দিতে পারবেন না তিনি।

তারপর নির্মাতা নাকি প্রস্তাব করেন কারিনা কাপুরকে। কারিনা কাপুরের ব্যস্ততা না থাকলেও শিগগিরই মা হওয়ার অজুহাতে চিরঞ্জীবীর সাথে অভিনয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন তিনিও। এমতাবস্থায় নির্মাতার তৃতীয় পছন্দ দাবাঙ্গ খ্যাত তারকা অভিনেত্রী সোনাক্ষি সিনহা।

চিরঞ্জীবীর সাথে সোনাক্ষিকে অভিনয়ের প্রস্তাব করলে সেও নাকি সে প্রস্তাব প্রত্যাখ্যান করেন। তবে সিডিউল কিংবা অন্যকোনো কারণে নয়, বরং স্ক্রিপ্ট পড়ে পছন্দ না হওয়ার দরুন তিনি তেলেগু সিনেমাটি প্রত্যাখ্যান করেন। কারণ এই ছবিতে নায়িকার কোনো বিশেষ ভূমিকায় নাকি নেই। আর এইজন্যই সুপারস্টার চিরঞ্জীবীর মতো নায়কও অনুপ্রাণিত করতে পারেনি তাকে।

আর বলিউডের শীর্ষস্থানীয় তিন অভিনেত্রীই যখন প্রস্তাব প্রত্যাখ্যান করে দিল বিনায়েকের তখন আর বলিউডের কোনো নায়িকাকেই নিজের ছবিতে না নেয়ার পরিকল্পনা করেছেন তিনি। বরং ক্যাটরিনা, কারিনা এবং সোনাক্ষির বদলে সেই ছবিতে তিনি নাকি এরইমধ্যে কাজল আগারওয়ালকে কাস্ট করার চিন্তা ভাবনা করছেন। সব ঠিকঠাক থাকলে আগস্টের তৃতীয় সপ্তাহেই নাকি শুটিং শুরু করবেন নির্মাতা।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts