জায়েদ খান-পিয়া বিপাশা দুই ছবিতে

Pia bipasa Jayed-Khan
Share Button

দুটি ছবিতে এক সঙ্গে অভিনয় করছেন চিত্রনায়ক জায়েদ খান ও মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। ছবি দুটি হচ্ছে রকিবুল আলম রকিবের ‘মনের রাজা’ ও আজিজুর রহমানের ‘মাটি’। এর মধ্যে ‘মনের রাজা’ ছবির শুটিং শুরু হয়েছে।

কয়েকটি গান ও বেশকিছু দৃশ্যের শুটিংও হয়েছে। কিন্তু পরিচালক রকিব এরই মধ্যে অন্য চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত হয়ে উঠায় ‘মনের রাজা’ চলচ্চিত্রের কাজ কিছুটা পিছিয়ে গেছে বলে জানান পিয়া বিপাশা।

মার্চ মাসের শেষদিকে ‘মাটি’ ছবির শুটিং শুরু হবে কানাডায়। এ ছবিটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত জায়েদ খান ও পিয়া বিপাশা।

এ প্রসঙ্গে জায়েদ বলেন, ‘আমি কৃতজ্ঞ আজিজুর রহমান স্যারের কাছে। তার মতো গুণী এবং কিংবদন্তি পরিচালক আমাকে তার ছবিতে কাজ করার সুযোগ দিয়েছেন। চরিত্রে নিজেকে যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্য আপ্রাণ চেষ্টা করব।’

পিয়া বলেন, ‘মনের রাজা কিংবা মাটি দুটি ছবিরই গল্প অসাধারণ। যেহেতু এখন চলচ্চিত্রে কাজ করছি। তাই চেষ্টা করছি নিজেকে ভালো ভালো চলচ্চিত্রের সঙ্গে সম্পৃক্ত রাখার। সবার সহযোগিতায় নিজেকে এগিয়ে নিয়ে যেতে চাই।’

প্রসঙ্গত, এ মুহূর্তে জায়েদ খান পিরোজপুরে তার নিজ গ্রামে শুটিং করছেন মালেক আফসারি পরিচালিত ‘অন্তর জ্বালা’ ছবির। এ ছবিটি নিয়ে তিনি বেশ উচ্ছ্বসিত।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি মনে করি, এ ছবিটি আমার জীবনের টার্নিং পয়েন্ট হিসেবে কাজ করবে। আফসারি ভাইয়ের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। তার মতো গুণী পরিচালকের সঙ্গে কাজ করাটা সৌভাগ্যের। চেষ্টা করছি দর্শকদের মনের মতো একটি ছবি উপহার দেয়ার জন্য।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment