জ্যাকলিন মিথিলার আত্মহত্যা

জ্যাকলিন মিথিলা
Share Button

গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন ঢাকাই ছবির আইটেম কন্যা জ্যাকলিন মিথিলা। গত ৩ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় চট্টগ্রামের বাড়িতে তিনি মধ্যরাতে আত্মহত্যা করেন। এ ঘটনায় তার বাবা স্বপন শীল থানায় মামলা করেছেন।

খবরটি জাগো নিউজকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মইনুল ইসলাম। তিনি বলেন, এই মৃত্যুর কারণ উল্লেখ করা হয়েছে- স্বামীর সঙ্গে তার ঝগড়া। মামলায় প্রকৃত নাম দেয়া হয়েছে জয়া শিল, বয়স ২২ বছর।

পুলিশের এই কর্মকতা আরও বলেন, তিনি বিবাহিত ছিলেন। তার স্বামীর নাম উৎপল রায়। স্বামীর বাড়ি ফটিকছড়ি। স্বামীর সঙ্গে তার প্রায়ই ঝগড়া লাগতো। এই কারণে সে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত শেষে তাকে চট্টগ্রামের দিঘিরপাড় নামক জায়গায় চিতায় পোড়ানো হয়েছে বলে জেনেছি।

মিথিলার বাবা স্বপন শীলও বিষয়টি নিশ্চিত করে জানান, মিথিলা মারা গেছে। গলায় দড়ি দিয়ে সে আত্মহত্যা করেছে। এর আগে সে ঘুমের বড়ি খেয়েছিল। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে তা এই মুহূর্তে বলতে চাচ্ছি না।

জ্যাকলিন জন্মেছেন এবং শৈশব কাটিয়েছেন ফেনীতে। তার পিতা স্বপন শীল পেশায় নাপিত। জ্যাকলিন কৈশোরের শুরুতে তিনি চট্টগ্রামে চলে আসেন এবং সেখানেই বড় হন। এরপর ঢাকায় এসে মিডিয়ার সঙ্গে যুক্ত হন। কয়েকটি ছবিতে তিনি আইটেম গানে নেচেছেন।

সর্বশেষ পিএ কাজল পরিচালিত ‘চোখের দেখা’ ছবির আইটেম গানে নাচেন তিনি। এছাড়া প্রতিনিয়ত ফেসবুক লাইভে এসে খোলামেলা ভঙ্গিমা দেখিয়ে বিতর্কের মুখে পড়েন।

জানা গেছে, মিথিলার স্বামী একজন সরকারি চাকরিজীবী। সাত বছরের প্রেম শেষে গত নভেম্বরে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে মনোমালিন্য চলতে থাকে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts