‘দাবাং-৩’ ছবিতে দেখা যাবে সানি লিওনকে

সালমান খান ও সানি লিওন
Share Button

বলিউড সুলতান সালমান খানের ‘দাবাং’ বেশ জনপ্রিয় একটি সিরিজ। ‘দাবাং’ ও ‘দাবাং ২’ এর সাফল্য সেটাই প্রমাণ করে। সেই ধারাকে অব্যাহত রেখে এবার আসছে ‘দাবাং ৩’।

সালমান খানের ভাই জনপ্রিয় অভিনেতা ও জাতীয় পুরষ্কার প্রাপ্ত পরিচালক আরবাজ খান এই ‘দাবাং’ সিরিজের প্রযোজক। তিনি জানান যে, এই ফ্রাঞ্চাইজির তৃতীয় সিক্যুয়েল এর স্ক্রিপ্ট এর কাজ তিনি শুরু করেছেন। ২০১৮ সালের মাঝামাঝিতে এর শুটিং শুরু হবে।

আরবাজ খান এই মূহুর্তে তাঁর নতুন সিনেমা ‘তেরা ইন্তেজার’ এর প্রমোশনে বেশ ব্যাস্ত সময় কাটাচ্ছেন। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে বলিউডের গ্ল্যামার গার্ল সানি লিওনকে।

‘দাবাং’ সিনেমার জনপ্রিয় আইটেম গান ‘মুন্নি বদনাম’ এর ‘মুন্নি’ রুপে ‘দাবাং ৩’ এর কোন আইটেম গানে সানি লিওনকে দেখা যাবে কিনা সেই প্রসঙ্গে তিনি বলেন, ‘হ্যা, কেন নয়? কিন্তু তাকে “মুন্নি” হিসেবে কেন, আমরা তাকে অন্য কিছুর জন্যও কাস্ট করতে পারি। কিন্তু সেটার জন্য আমাদের আরো কিছু জিনিস ফাইনাল করতে হবে’।

‘তেরা ইন্তেজার’ সিনেমায় আরবাজ খান প্রথম বারের মত সানি লিওনের সাথে স্ক্রিন শেয়ার করেছেন। তিনি বলেন, ‘এই ছবিটি করার অন্যতম কারন ছিল সানির সাথে কিছু সময় কাটানো। তিনি একজন চমৎকার মেয়ে এবং আমরা বিদেশের শুটিং এ বেশ ভাল সময় কাটিয়েছি’।

‘তেরা ইন্তেজার’ সিনেমার প্রমোশনের জন্য আরবাজ খান তাঁর ভাই সালমান খানের উপস্থাপনার শো ‘বিগ বস ১১’ তে যাওয়ার কথা ভাবছেন কিনা সেই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি মনে করি এটা প্রযোজকের সিদ্ধান্ত। যদি আমরা সেই সুযোগ পাই এবং কালারস চ্যানেল এ ব্যাপারে সম্মতি দেয় তাহলে কেন যাব না’।

তিনি আরো বলেন, ‘যদিও “বিগ বস” প্রতিদিন দেখা হয় না কিন্তু এই শো টি দেখতে আমি খুব পছন্দ করি। আগের কিছু সিজনে আমি সব এপিসোডই দেখেছিলাম, যে সব এপিসোডে সানি ছিল’।

আগামী ২৪ নভেম্বর আরবাজ খান ও সানি লিওন অভিনীত ‘তেরা ইন্তেজার’ সিনেমাটি মুক্তি পাবে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts