দীপিকা পাডুকোনকে কনডম সঙ্গে রাখতে বললেন বলিউডের পরিচালক, কে তিনি?

দীপিকা পাডুকোনকে কনডম সঙ্গে রাখতে বললেন বলিউডের পরিচালক

ফারহা খানের ‘ওম শান্তি ওম’ ছবি দিয়ে বলিউডে অভিষেক ঘটেছিল দীপিকা পাডুকোনের। সেসময় দীপিকাকে প্রায় বগলদাবা করে ঘুরে বেড়াতেন ফারহা। এখন দীপিকা বলিউডে স্বাবলম্বী। কেরিয়ারের জন্য কারোর পিছনে দৌড়নোর দরকারও নেই। আর দীপিকার এমন সাফল্যের দিনে ফারহা খান যা বললেন তাতে অবাক হওয়াটা বিচিত্র কিছু নয়।

কর্ণ জোহরের রিয়্যালিটি সেলিব্রিটি শো-তে সম্প্রতি অংশ নিয়েছিলেন ফারহা খান এবং সানিয়া মির্জা। ফারহা ও সানিয়ার মধ্যে দিদি-বোনের সম্পর্ক বলিউডের সকলেই জানেন। সানিয়া তাঁর বেস্ট ফ্রেন্ড হিসেবে ফারহাকেই ধরেন। রিয়্যালিটি শো-এ কর্ণ জোহরের প্রশ্ন ছিল

ফারহাকে। কর্ণ জানতে চেয়েছিলেন ফারহা দীপিকাকে কী পরামর্শ দেবেন। আচমকাই ফারহা বলে ওঠেন ‘দীপিকাকে বাক্স ভর্তি কন্ডোম’ নিয়ে চলাফেরা করতে বলব। অবাক হয়ে যান কর্ণ। এমন একটা পরামর্শ দীপিকার পক্ষে খুবই যে অস্বস্তির হতে পারে তা বুঝতে পারছিলেন তিনি। ফারহাকে কিছু বলার আগেই তিনি হাসিতে ফেটে পড়েন। কর্ণ জিজ্ঞেসও করেন এমন পরামর্শ কেন। ফারহা হাসিতে তখন কুটোপুটি। রণবীর সিংহকে কি পরামর্শ দেবেন ফারহা? কর্ণ জোহর ফের এক গোলা ছুড়ে দেন ফারহা খানকে। হেসে কুটোপুটি ফারহার তখন আবার রণবীর সিংহকেও একই পরামর্শ দেন। বলেন রণবীরের উচিত বাক্স ভর্তি কন্ডোম নিয়ে ঘোরাফেরা করা।

রণবীর এবং দীপিকা পাডুকোনের মধ্যেকার সম্পর্ক নিয়ে নতুন করে কিছু বলার নেই। এই মুহূর্তে বলিউডের হট কাপল তাঁরা। তাহলে ফারহা খান এমন মন্তব্য করে দীপিকা এবং রণবীরকে আসলে কোনও অবাঞ্ছিত পরিস্থিতি থেকে দূরে সরে থাকারই পরামর্শ দিলেন? এই আলোচনাতেই এখন মজে বলিউড।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts