দীপিকা পাডুকোনের এই ‘প্রাক্তন প্রেমিক’-এর সম্পর্কে জানতেন?

দীপিকা পাডুকোন ও তার প্রাক্তন প্রেমিক নিহার পাণ্ড্য
Share Button

বলিউডে কান পাতলে শোনা যায়, রণবীর সিংহের সঙ্গে দীপিকা পাডুকোনের বিয়ে নাকি স্রেফ সময়ের অপেক্ষা। দুই পরিবারের মধ্যে বিয়ে নিয়ে কথাবার্তাও এগোচ্ছে। নিঃসন্দেহে এই সম্পর্ক পরিণতি পেলে তা হবে বলিউডের অন্যতম হাইপ্রোফাইল বিয়ে।

এর আগে রণবীর কপূরের সঙ্গেও সম্পর্ক বহু দূর এগিয়েছিলেন দীপিকা। কিন্তু সেই সম্পর্কে দাঁড়ি পড়ে যায় মাঝপথেই। তারও আগে বিজয় মাল্যর ছেলে সিদ্ধার্থ মাল্য, মডেল-কাম-অভিনেতা উপেন প্যাটেলের সঙ্গেও দীপিকার সম্পর্ক ছিল বলে শোনা যায়। যদিও, এই দু’জনকে নিয়ে দীপিকা কখনও কিছু বলেননি।

এঁদের বাইরে রয়েছেন আরও একজন। তাঁর কথা প্রায় সকলে ভুলেই গিয়েছেন। তাঁর নাম নিহার পাণ্ড্য। দু’জনে বেশ কয়েক বছর সম্পর্কে ছিলেন বলে শোনা যায়। কেরিয়ার তৈরির একেবারে গোড়ার দিকে দু’জনের আলাপ হয়েছিল। মুম্বইয়ের একটি অ্যাক্টিং স্কুলে নিহার এবং দীপিকা একে অন্যের সঙ্গে পরিচিত হয়েছিলেন। হিমেশ রেশামিয়ার ‘‘আপ কা সুরুর’’-এ দু’টি ভিন্ন গানে দু’জনকে দেখা গিয়েছিল। এ-ও শোনা যায়, দু’জনে লিভ-ইন করতেন। যদিও, এই তথ্য অসমর্থিত। এর পরেই ক্রমশ ফিকে হতে থাকে তাঁদের সম্পর্ক। রণবীর কপূরের দিকে ঢলে পড়েন দীপিকা।

দীপিকার ৩০তম জন্মদিনে নিহারের সাক্ষাৎকার নিয়েছিল একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। সেখানে নিহার জানিয়েছিলেন, তাঁর সঙ্গে দীপিকার এখনও যোগাযোগ রয়েছে। তাঁদের মধ্যে এখনও ভাল বন্ধুত্ব আছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts