নতুন রূপে আনুশকা [ভিডিওসহ]

Anushka-Sharma-
Share Button

বলিউডের মি. পারফেকশনিস্ট হিসেবে খ্যাত আমির খানের সঙ্গে ‘পিকে’ সিনেমায় ভিন্ন লুক নিয়ে দর্শকদের মাঝে আবির্ভূত হয়েছিলেন আনুশকা শর্মা। সিনেমায় তার ঠোঁটের ভঙ্গিটাই ছিল অন্যরকম। ফের নতুন রূপে দর্শকদের সামনে আসছেন আনুশকা।

চলতি বছরের জুলাইতে মুক্তি পেতে চলেছে সালমান-আনুশকার বহু প্রতিক্ষিত ছবি ‘সুলতান’। ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন আনুশকা শর্মা। ছবিতে তার নাম ‘আরফা’।

সম্প্রতি প্রকাশিত হয়েছে সুলতানের নতুন পোস্টার। সেখানে এক্কেবারে নয়া অবতারে দেখা যাচ্ছে নায়িকাকে। সেখানে দেখা যাচ্ছে, কুস্তির প্যাঁচে প্রতিদ্বন্দ্বীকে মাটিতে ফেলে দিচ্ছেন আনুশকা।

এর আগে সুলতানের আরও একটি পোস্টার রিলিজ করেছিল। সেখানে সালমানের লুক চমকে দিয়েছিল দর্শকদের। সুলতানের টিজারও মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। এর পর আনুশকার লুকে আরও একবার নতুন চমক দিল ‘সুলতান’।

আদিত্য চোপড়ার প্রোযজনায় ‘সুলতান’ মুক্তি পাচ্ছে ৬ জুলাই।

কুস্তিগীর সুলতান আলি খানের জীবন অবলম্বনে আলি আব্বাস জাফরের এই ছবিতে নাম ভূমিকায় রয়েছেন সালমান।

সালমানের বিপরীতে এই সিনেমায় নায়িকার জন্য ভাবা হচ্ছিল প্রিয়ঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া এবং কৃতী শ্যাননকে। কিন্তু সবাইকে হারিয়ে প্রযোজক এবং পরিচালকের মন জয় করলেন পিকে সিনেমার এই নায়িকা। পিকে তে আমির এবং রব নে বনাদি জোড়ি তে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন আনুশকা। এই সিনেমায় একজন কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করবেন সালমান। যশ রাজ ফিল্মসের ব্যানারে এই ছবি মুক্তি পাবে চলতি বছরের ঈদে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts