নিরবের বিয়েতে ভিলেন মিশা!

নিরবের বিয়েতে ভিলেন মিশা!

নায়কের বিয়ে। ভিলেন সেখানে ‘বাগড়া’ দেবেন, হতেই পারে। অতীতের অনেক চিত্রনাট্যে এমনটাই ঘটে এসেছে। পূর্ব বিরোধের জেরে বিয়ের আসরে নায়ক-ভিলেনের মারামারিও কম দেখেনি বাংলাদেশি দর্শক। সোমবার (২৮ মার্চ) একটি বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে নায়কের মুখোমুখি হয়েছেন ভিলেন। কী ঘটেছিলো সেখানে?

ব্যক্তিজীবনে চিত্রনায়ক নিরব আর মিশা সওদাগরের মধ্যে বেশ সুসম্পর্ক। তাই একে অন্যের পারিবারিক আয়োজনগুলোতে ‘হাজির’ থাকেন নিজ দায়িত্বে। ২৮ মার্চ সন্ধ্যায় রাজধানীর ক্যান্টনমেন্টের সেনাকুঞ্জে নিরব ও ঋদ্ধির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিনোদন অঙ্গনের অনেক তারকা। তাদের মধ্যে অন্যতম মিশা সওদাগর। কিন্তু কে জানতো আমন্ত্রিত অতিথিদের জন্য মিশা কী চমক রেখেছিলেন!

সামাজিকতা রক্ষার অনুষ্ঠানে তিনি সাধারণত পায়জামা-পাঞ্জাবিই পরেন। কিন্তু এদিন অন্যরকম মিশাকে দেখলেন সবাই। কলার ওল্টানো টি-শার্ট, ক্যাপ, ঘড়ি, চশমা, থ্রি-কোয়ার্টার আর কেডস- এই হলেন মিশা, ভাবা যায়?

কাছের মানুষেরা জানেন যে, দু’দিন আগে ‘মিসডকল’ ছবির শুটিংয়ে আহত হয়েছেন মিশা সওদাগর। তার ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে গেছে। চিকিৎসকের পরামর্শে বিশ্রামে রয়েছেন তিনি। ঠিকমতো হাঁটার অবস্থা নেই। পায়ে ব্যান্ডেজতো আছেই, তার ওপর আছে বিশেষ প্রটেকশন। তারপরও লাঠিতে ভর করে, ছেলের কাঁধে হাত রেখে খুঁড়িয়ে খুঁড়িয়ে ‘প্রিয় নায়ক’ ও ‘ছোটভাই’ নিরবকে আশীর্বাদ জানাতে সেনাকুঞ্জে এসেছিলেন তিনি।

পর্দায় যতোই মারামারি হোক, জীবনের মঞ্চে এই দুই নায়ক-ভিলেন কোলাকুলিই করলেন। মিশার আতিথেয়তা রক্ষার এমন ‘নজির’ মু্গ্ধ করলো অনুষ্ঠানে আগত অতিথিদের।

নিরব-ঋদ্ধির বিয়ের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওমর সানি, নিপুন, ইমন, অমিতাভ রেজা, ফারহানা নিশো, আরফিন রুমি, বেলাল খান, প্রাণ রায়, শাহনেওয়াজ কাকলী, ধ্রুব গুহ প্রমুখ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment