পদ্মাবত থেকে শ্রেয়া ঘোষালের গান বাদ!

শ্রেয়া ঘোষাল
Share Button

মুক্তির দিন ঠিক হয়ে গিয়েছে, তা-ও রোষের কোপ সরেনি ‘পদ্মাবত’এর উপর থেকে! স্ক্রিপ্টে রদবদল করার পর বাদ পড়েছে ছবিতে শ্রেয়া ঘোষালের গাওয়া গানটিই। তাই নিয়ে উষ্মা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় শ্রেয়ার ভক্তদের মধ্যে।

প্রথমে শোনা গিয়েছিল, শ্রেয়া তিনটি গান গাইবেন ছবির জন্য। কিন্তু অনলাইনে জিউক বক্স রিলিজ করার পর একটিই গান শোনা গিয়েছিল শ্রেয়ার কণ্ঠে। সেই গানটিই এবার বাদ গিয়েছে বলে শোনা যাচ্ছে।

একজন ভক্ত সরাসরি টুইট করে শ্রেয়াকে বলেছেন, ‘এরপর থেকে প্রতিটা গানের জন্য আপনার আলাদা করে পারিশ্রমিক নেওয়া উচিত। ওরা তো আপনাকে দিয়ে গাইয়ে, সেই গানের মাধ্যমে প্রচার করে হাইপ তৈরি করে! তারপর দেখা যায়, সেই গানটাই ছবিতে নেই’!

শ্রেয়া অবশ্য শান্ত করার চেষ্টা করে‌ছেন সেই ভক্তকে। পাল্টা টুইট করে বলেছেন, ‘প্লিজ রেগে যাবেন না। একটা ভাল ছবি বানাতে হলে অনেকরকম ক্রিয়েটিভ প্রসেসের মধ্যে দিয়ে যেতে হয়। অনেক গানই একটা ছবির জন্য রেকর্ড করা হয়। স্ক্রিপ্ট পাল্টালে তখন সেগুলো বাদও পড়ে। সেটা হয়তো দুর্ভাগ্যজনক। কিন্তু অনিচ্ছাকৃতও’।

সোশ্যাল মিডিয়ায় যখন এসব নিয়ে এত হা-হুতাশ তখন চিত্তোরগঢ়ে করণি সেনা এবং জহর স্মৃতি সংস্থানের প্রায় দু’শো জন মহিলা তরোয়াল-সমেত চড়াও হন ‘পদ্মাবত’ যাতে না মুক্তি পায়, সেই হুমকি নিয়ে। একটা ছবি নিয়ে এত বিতর্ক বোধহয় ভারতীয় ছবির ইতিহাসে এই প্রথম!

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts