প্রত্যুষার আত্মহত্যা প্রসঙ্গে মুখ খুললেন শাহরুখ

প্রত্যুষার আত্মহত্যা প্রসঙ্গে মুখ খুললেন শাহরুখ
Share Button

ছোটপর্দার জনপ্রিয় তারকা প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের আত্মহত্যার পর তাঁর বহু তারকা বন্ধু মুখ খুলেছেন। সামনে এসেছে রুপোলি দুনিয়ার বহু অন্ধকারময় তথ্য। এবার প্রত্যুষা প্রসঙ্গে মুখ খুললেন বলিউড বাদশা শাহরুখ খান।

প্রত্যুষা সম্পর্কে সম্পূর্ণ সহানুভূতি প্রকাশ করে শাহরুখ অন্য অভিনেতাদের উদ্দেশ্যে বলেছেন, পর্যাপ্ত কাজ না পেলে কখনওই ভেঙে পড়া উচিত্ নয়। তিনি আরও বলেন, সাফল্য না এলে হতাশায় ডুবে না গিয়ে, আরও ভাল কাজ কীভাবে করা যায় সেটা ভাবা উচিত্ নতুনদের।

বলিউড বা ছোটপর্দায় প্রতিদিন যে নতুন নতুন অভিনেতারা আসছেন তাঁদের উদ্দেশ্যে বলেছেন সময় যখন খারাপ আসবে, তখনও হাল না ছেড়ে লড়াই করে যাওয়া উচিত্। প্রত্যেকের জীবনেই ভাল এবং খারাপ সময় আসে। ভাল সময়ের কথা সবসময় ভাবা উচিত্। প্রত্যেক সফল অভিনেতার জীবনেই কোনও কোনও সময় খারাপ দিন এসেছে।

বাদশা আরও বলেন, কেউ যদি কাজটাকে ভালভাবে জানেন বা বোঝেন, তাহলে আজ অথবা আগামীকাল, সেই ব্যক্তি নিশ্চয়ই কাজ পাবেন। যাঁর প্রতিভা আছে, তার বিকাশ একদিন ঘটবেই। যদি প্রতিভা না থাকে, তাহলেও সেই বাস্তবটা মেনে নেওয়া উচিত্ এবং যা পেয়েছেন সেই নিয়ে খুশি থাকা উচিত্ সেই ব্যক্তির। নতুনদের উদ্দেশ্যে বার্তা শাহরুখের।

ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল ‘বালিকা বধূ’তে আনন্দী-র চরিত্রে অভিনয়ের সৌজন্যে সাফল্যের শিখরে পৌঁছন প্রত্যুষা। তাঁর আত্মহত্যায় স্তম্ভিত গোটা টেলি দুনিয়া। তাঁর মৃত্যুর পর থেকে সামনে এসেছে বহু অজানা তথ্য।

কখনও বলা হয়েছে তাঁর অর্থনৈতিক অবস্থা, অপর্যাপ্ত কাজ, বয়ফ্রেন্ড রাহুল রাজ সিংহের ব্যবহার, সবকিছু নিয়েই মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন প্রত্যুষা। তাই তিনি বাধ্য হয়ে এই পথ বেছে নেন। আপাতত এই ঘটনার তদন্ত চলছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts