প্রাক্তন স্বামী রাহুলের কাছে প্রিয়ঙ্কাই সেরা মা

প্রিয়াঙ্কা সরকার
Share Button

যে মায়েরা বাইরে কাজ করেও নিখুঁতভাবে সন্তানদের মানুষ করেন, তাঁদের প্রতি কটাক্ষ করেছেন মীরা রাজপুত, এই মর্মে কিছুদিন ধরেই উত্তাল সোশ্যাল মিডিয়া। তিনজন কর্মরতা মা খোলা চিঠিও লিখেছিলেন মীরার উদ্দেশে। এবার সেই চিঠি ফেসবুকে শেয়ার করে প্রিয়ঙ্কা সরকারকে ট্যাগ করলেন রাহুল। সঙ্গে লিখলেন, ‘আমি জানি, তুমি সহজকে কতটা মিস্‌ করো…এটা ওর এবং তোমার প্রাক্তন স্বামীর তরফ থেকে’।

ফেসবুকের খোলা চিঠিতে সেই তিন কর্মরতা মা মীরাকে অনুরোধ করেছেন, অন্য কোনও মা’কে অসম্মান না করতে। ‘স্টে-অ্যাট-হোম, ওয়ার্কিং, ব্যবসায়ী, ফ্রিল্যান্সার, সিঙ্গল যা-ই হই না কেন, আমরা সকলেই নারী এবং মা… এসো একে অপরের পাশে থাকি, উৎসাহ দিই’, লিখেছেন তাঁরা। প্রিয়ঙ্কা নিজে তুখোড় অভিনেত্রী। কিছুদিন আগেই কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ছায়া ও ছবি’র আউটডোর শ্যুটিং শেষ করলেন তিনি। সেখানে একা হাতে সহজকে সামলেছিলেন। আপাতত বাংলাদেশে শ্যুটিংয়ে ব্যস্ত তিনি।

সহজকে সঙ্গে নিয়ে গিয়েছেন সেখানেও। রাহুলের সঙ্গে তাঁর সম্পর্কে যতই তিক্ততা জমুক, রাহুল মুক্তকণ্ঠে স্বীকার করেছেন যে তিনি সেরা মা-ও বটে। প্রিয়ঙ্কাও ধন্যবাদ জানাতে কসুর করেননি। লিখেছেন, ‘থ্যাঙ্কস…দিস রিয়্যালি মিনস আ লট। ইউ ডু আন্ডারস্ট্যান্ড…অনার্ড

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts