ফিট থাকার জন্য আনুশকা শর্মা কী খান

আনুশকা সেক্স ছবি
Share Button

খাচ্ছেন, কাজ করছেন, ছুটছেন দেশ-বিদেশে। সব সময়ের জন্য ফিট আনুশকা শর্মা। কী এমন ফিটনেস মন্ত্র জানেন এই বলিউড তারকা? উত্তর হচ্ছে—খাবারটা বেশ দেখেশুনে খান তিনি। এ ছাড়া যোগব্যায়াম ও নিয়মিত শরীরচর্চা করেন।

অানুশকার ঘনিষ্ঠজনেরা বলেন, তিনি মজার সব খাবার খেতে পছন্দ করেন ঠিকই, কিন্তু শরীরে মেদ জমতে দেন না। নিয়মিত শরীরচর্চায় তা ঝরিয়ে ফেলেন। খাবার খেতে পছন্দ করলেও শত ব্যস্ততার মধ্যেও রুটিন মেনে শরীরচর্চা চালিয়ে যান, সেটা ছুটিতেই হোক বা বিদেশে কোনো শুটিংয়ে।ভোগ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে অানুশকা শর্মা বলেন, ‘আমি শরীরচর্চার বিষয়টিকে নিয়ম করে নিয়েছি। শুটিংয়ে থাকলেও তা ভুলে যাই না। এ ছাড়া ওজন কমানোর ও শক্তি বাড়ানোর প্রশিক্ষণে অংশ নিই।’

অানুশকার ভাষ্য, ফিটনেস বিষয়টি অভ্যন্তরীণ ধারণার বিষয়, তা ত্বক থেকে শুরু করে চুল, চোখ, মুখে ভেসে ওঠে। প্রচুর পরিমাণ পানি পান করতে হয় তাঁকে। এ ছাড়া খাবারটাও ঠিকঠাক খেতে হয়।
অানুশকা বলেন, ‘আপনি যেটা খান, আপনি তা-ই।’

অানুশকা সাধারণত তাঁর মায়ের হাতের সুস্বাদু খাবারের বেশি ভক্ত। ওয়াফলস নামের খাবারের বেশি ভক্ত তিনি। অবশ্য গত বছর থেকে অনুশকা নিরামিষভোজীদের তালিকায় নাম লিখিয়েছেন।
আইএএনএসকে অানুশকা বলেন, ‘নিরামিষভোজী হয়ে প্রচুর সবজি খাচ্ছি। দারুণ লাগে। পার্থক্য বুঝতে পারছি। প্রচুর সবজি ও পানি খাওয়া খুব গুরুত্বপূর্ণ। এটাই আমি মেনে চলি।’

অানুশকার ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি দেখলে বোঝা যায়, বন্ধুরা যেখানে স্যান্ডউইচ-সসেজ নিয়ে ব্যস্ত, সেখানে তিনি ফল, সবজি, দুধ, দই খেয়েই খুশি। অল্প অল্প করে স্বাস্থ্যকর খাবার খেলে সারা দিন ক্ষুধা লাগে না। খাবারের ক্ষেত্রে প্রাকৃতিক খাবার খাওয়ার কথাই বলেন ‘পিকে’ তারকা। তথ্যসূত্র: এনডিটিভি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts