বছর শেষে দুই বাংলার প্রেম নিয়ে এল ‘পার্টি পার্টি’ সং!

‘পার্টি পার্টি’ গানের দৃশ্যে রণজয় বিষ্ণু ও ববি হক

ডিসেম্বর মানেই পার্টি মান্থ। বছরের এই শেষ মাসে সবাই থাকেন পার্টি মুডে, সেটা ক্লাবেই হোক বা বাড়িতে নেহাত ঘরোয়া পার্টি। এই উৎসবের আবহেই মুক্তি পেল এই বাংলা পার্টি সং যার ভিডিওটি এক কথায় জম্পেশ।

পার্টি করার জন্য তো আর মানিব্যাগ ভারি থাকার প্রয়োজন পড়ে না। ঠিক যেমন ‘চিপ থ্রিলস’ গানটিতে বলেছেন লিরিসিস্ট— ‘বেবি আই ডোন্ট নিড ডলার বিলস টু হ্যাভ ফান টুনাইট’! তবে একটা জিনিস ছাড়া পার্টি জমে না এবং তা হল মনের মতো মিউজিক। সেটা ওয়েস্টার্ন ক্লাসিকাল হোক বা বাংলা ছবির আইটেম নাম্বার— মিউজিক ছাড়া মুডটাই তো সেট হবে না পার্টির জন্য।

ঠিক এই রকম পার্টি হাওয়া যখন বইছে ওপার ও এপার বাংলায়, বা গোটা পৃথিবীতেই প্রায়, তখনই মুক্তি পেল ‘পার্টি পার্টি’ সং। বাংলাদেশের জ্যাজ মাল্টিমিডিয়ার ছবি ‘বিজলী’-র এই পার্টি সংয়ের মিউজিক ভিডিওটি ইউটিউবে মুক্তি পেয়েছে অতি সম্প্রতি এবং অল্প সময়ের মধ্যেই ভিউ ছাড়িয়ে গিয়েছে ১ লক্ষেরও বেশি। এই ছবির নায়ক এপার বাংলার রণজয় বিষ্ণু। তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা ববি হক। তবে রণজয়ের স্ক্রিননেম এখানে রণবীর।

আগামী বছরের গোড়ার দিকেই মুক্তি পাবে এই ছবি। আপাতত বছরশেষের পার্টি জমিয়ে নিন ছবির ‘পার্টি’ সং দিয়ে। গানটি শুনতে ক্লিক করুন নীচের লিঙ্কটি,

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts