‘বন্ড গার্ল’ হতে প্রিয়াঙ্কা-দীপিকা লড়াই!

‘বন্ড গার্ল’ হতে প্রিয়াঙ্কা-দীপিকা লড়াই!
Share Button

বলিউড ইন্ডাস্ট্রি ছাড়িয়ে বর্তমানে হলিউডের ছবিতে নিজেদের প্রতিষ্ঠা করতে কাজ করে যাচ্ছেন ভারতের তুমুল জনপ্রিয় দুই অভিনেত্রী দীপিকা পাডুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া! আর এবার হলিউডের তুমুল জনপ্রিয় ‘জেমস বন্ড’ সিরিজের নতুন সিনেমায় ‘বন্ড গার্ল’-এর চরিত্রটি ভাগিয়ে নিতে মুখোমুখি বলিউডের দুই তারকা অভিনেত্রী!

গত বছরে মুক্তি পেয়েছে জেমস বন্ড সিরিজের নতুন ছবি ‘স্পেক্টর’। তুমুল জনপ্রিয়তা আর বক্স অফিসে রেকর্ড করার পর এবার জেমস বন্ডের নতুন সিরিজ নিয়ে ভাবছেন নির্মাতা। আর এই ছবিতেই বন্ড গার্ল হওয়ার প্রতিযোগিতায় মুখোমুখি বলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাডুকোন।

বর্তমানে দীপিকা ও প্রিয়াঙ্কা চোপড়া হলিউডের দুই ছবি নিয়ে ব্যস্ত আছেন। দীপিকা পাডুকোন হলিউডের জনপ্রিয় সিক্যুয়াল ‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন ছবি ‘দ্য কেজ অব জেন্ডার’ নিয়ে অভিনেতা ভিন ডিজেলের সঙ্গে ব্যস্ত, আর অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়া ব্যস্ত আছেন হলিউড সুপারস্টার ডুয়াইন জনসন রকের বিপরীতে বেওয়াচ ছবির শুটিং নিয়ে। এর আগে তিনি হলিউডের জনপ্রিয় টিভি সিরিয়াল ‘কোয়ান্টিকো’র শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। কিন্তু এরইমধ্যে দু’জনই নাকি আসন্ন জেমস বন্ড সিরিজের ‘বন্ড গার্ল’ হতে উম্মুখ হয়ে আছেন। আর এইজন্য দুজনই অডিশনও দিয়েছেন।

জেমস বন্ড সিরিজে কাজ করার বিষয়টি সব অভিনেতা-অভিনেত্রীর কাছে স্বপ্নের মতোন। আর এই স্বপ্ন স্পর্শ করতে দীপিকা বা প্রিয়াঙ্কা কেউ কাউকে ছাড় দিতে চাইবে না নিশ্চয়। অন্যদিকে ক’দিন আগে প্রকাশিত খবরে জানা গেছে জেমস বন্ড ছাড়াও হলিউডের বিখ্যাত অভিনেতা টম ক্রুজের সঙ্গে আসন্ন ‘দ্য মাম্মি’র নতুন ছবিতে অভিনয় করতে অডিশন দিয়েছেন দীপিকা।

এছাড়াও ওই ছবির জন্য বলিউড থেকে টম ক্রুজের সঙ্গী হতে অডিশন দিয়েছেন ‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত তারকা অভিনেত্রী হুমা কুরাইশি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts