বসগিরিতে শাকিবের নায়িকা বুবলি!

bubly shakib

প্রথমত ছবিটির নায়ক শাকিব খান। দ্বিতীয়ত ছবিটিতে চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নেয়ার জন্য প্রায় ৭-৮ মাস ফিগার ফিটনেস ঠিক করেও অবশেষে সরে দাঁড়ালেন অপু বিশ্বাস। তৃতীয়ত, এই প্রথম ঢাকাই ছবির ইতিহাসে নায়িকা নির্বাচনের আগেই কোনো ছবির শুটিং শুরু হলো।

এইসব কারণেই বহুল আলোচিত চলচ্চিত্র হতে যাচ্ছে ‘বসগিরি’। টপি খান প্রযোজিত খান ফিল্মসের ব্যানারে ছবিটি নির্মাণ করছেন ‘মেন্টাল’ খ্যাত শামীম আহমেদ রনি। গত বৃহস্পতিবার, ৫ মে নায়িকা ছাড়াই বসুন্ধরার তিনশ’ ফুট এলাকায় শুরু হয়েছে ‘বসগিরি’ ছবির শুটিং।

এতসব চমকের পর নতুন চমক নিয়ে হাজির ‘বসগিরি’। কে হচ্ছেন বসগিরিতে শাকিবের নায়িকা- এই নিয়ে ভালোই জল ঘোলা করেছেন ছবিটির পরিচালক ও প্রযোজক। অনুমানের খাতায় উঠে এসেছে মাহিয়া মাহি, পূর্ণিমার নাম। কেউ কেউ অংক কষেছেন দেশের বাইরে বসেও। শাকিবের সঙ্গে মিলিয়েছেন কলকাতার শীর্ষ দুই নায়িকা কোয়েল মল্লিক ও শ্রাবন্ত

তবে বিশ্বস্ত সূত্রে জানা গেছে, এই ছবিতে শাকিব খানের বিপরীতে এক নতুন মুখের অভিষেক হচ্ছে ঢাকাই ছবিতে। এই নায়িকার নাম শবনম বুবলি। দীর্ঘদিন ধরেই তিনি একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কর্মরত আছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রটি জানায়, এরইমধ্যে বুবলির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে ‘বসগিরি’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের। তবে ইন্ডাস্ট্রি ও দর্শকদের চমক দিতেই নামটি আপাতত গোপন রাখা হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ মে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে নায়িকার নাম। আর ১৫ মে থেকে শাকিবের সঙ্গে ছবির দৃশ্যায়ণে অংশ নিবেন শবনম বুবলি।

তবে এ বিষয়ে নিশ্চিত হতে ছবির পরিচালক শামীম আহমেদ রনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন বলে জানান। পাশাপাশি গেল দুই দিনে ছবিটির প্রযোজক টপি খানকে বেশ কয়েকবার চেষ্টা করেও ফোনে পাওয়া যায়নি।

তবে মুখ খুলেছেন বুবলি। তিনি জাগো নিউজকে বলেন, ‌‘অনেক আগে থেকেই আমি চলচ্চিত্রে কাজের প্রস্তাব পেয়েছি। কিন্তু পরিবারের সম্মতি না থাকায় আমিও আর আগ্রহ দেখাইনি। তেমনি ‘বসগিরি’ ছবিতে প্রস্তাব পেলেও মনে হয় কাজ করতে পারব না। আমার পরিবারের মানুষেরা আসলে চায় না বাণিজ্যিক ধারার চলচ্চিত্রে কাজ করি। কখনো যদি চলচ্চিত্রে অভিনয় করি তবে আমি নিজেই ঘোষণা দিয়ে জানাবো

খোঁজ নিয়ে জানা গেল, শবনম বুবলি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করেছেন। সংস্কৃতিমনা পরিবারে তার জন্ম ও বেড়ে ওঠা। বুবলির দুই বোনের একজন কণ্ঠশিল্পী নাজনীন মিমি। অন্যজন শারমিন সুইটি কাজ করছেন একটি বেসরকারি চ্যানেলের সংবাদ পাঠিকা হিসেবে।

প্রসঙ্গত, সামাজিক অ্যাকশনধর্মী ছবি হিসেবে নির্মিত হচ্ছে ‘বসগিরি’। প্রতিবন্ধীদের জন্য গড়া স্নেহপল্লীকে ঘিরে ছবির গল্প এগিয়েছে। এই ছবিতে শাকিব-বুবলি ছাড়া আরো অভিনয় করছেন মাজনুন মিজান, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, শিবা সানু, ডিজে সোহেল, সুব্রত প্রমুখ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts