বাবা-মাকে ছাড়লেন শ্রদ্ধা!

shraddha-kapoor
Share Button

নিজ বাড়ি ছেড়ে নতুন বাড়িতে উঠছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এরই মধ্যে নাকি মুম্বইয়ের একটি ফ্ল্যাট খুঁজে নিয়েছেন তিনি। সেখানে স্থায়ীভাবে বসবাস করার পরিকল্পনা করছেন শ্রদ্ধা। বিষয়টি গণমাধ্যমে আসার পর থেকে হইচই পড়ে গেছে সর্বত্র। বাবা-মায়ের ছায়া ছেড়ে একাকী থাকার পরিকল্পনা নিয়ে অনেকে সমালোচনাও করছেন।

অনেকে আবার বলছেন, কি এমন হলো যে বাবা-মায়ের কাছ থেকে আলাদা থাকতে চাইছেন আশিকি টু খ্যাত এ অভিনেত্রী। এদিকে চারদিকে যখন বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা চলছিল ঠিক তখনই মুখ খুললেন শ্রদ্ধা। বিষয়টি জানার পর অনেকটা ক্ষোভ প্রকাশ করলেন তিনি।

সংবাদ মাধ্যমকে শ্রদ্ধা বলেন, বাবা-মায়ের সঙ্গে আমি ভালো আছি। তাদের ছেড়ে আমি কোথায় যাবো। আর যে দুজন মানুষ আমাকে দুনিয়ার আলো দেখিয়েছেন তাদের ছাড়া থাকা তো কল্পনাই করতে পারি না। এসব গুজব। আমি আবারও বলছি, বাবা-মায়ের সঙ্গে আমি খুব সুখে আছি। সম্প্রতি শ্রদ্ধা অভিনীত ‘বাগি’ ছবিটি মুক্তি পেয়েছে। মুক্তির সঙ্গে সঙ্গে বেশ প্রশংসাও পাচ্ছেন তিনি। এদিকে ‘বাগি’র সাফল্যের পর এখন নতুন ছবি ‘ওকে জানু’তে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন ২৭ বছর বয়সী এ অভিনেত্রী।

এর মধ্য দিয়ে নতুন আদিত্য রায় কাপুরের সঙ্গে দীর্ঘ তিন বছর পর পর্দায় একসঙ্গে আসবেন শ্রদ্ধা। পাশাপাশি তাদের ভেঙে যাওয়া সম্পর্ক এ ছবিতে কাজ করার কল্যাণে জোড়া লেগেছে বলে জানা গেছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts