বিয়ের আগেই গর্ভবতী হওয়া বলিউড তারকারা

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়া বলিউড তারকারা
Share Button

তারকাদের বিষয়ে মানুষের ব্যক্তিগত কৌতূহল সব সময় একটু বেশি। ফলে মানুষের কৌতূহল মেটাতে

সংবাদমাধ্যমে অনেক সময় তারকাদের ব্যক্তিগত বিষয় ফাঁস করা হয়। ভারতের একাধিক গণমাধ্যমে প্রকাশিত সংবাদে জানা গেছে, বেশ কয়েকজন বলিউড তারকা রয়েছেন যারা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন।

তারা সংবাদমাধ্যমে নিজেই সেই তথ্য জানিয়ে ছিলেন।

বলিউড তারকাদের মধ্যে এই তালিকায় প্রথমেই আসে শ্রীদেবীর নাম। তিনি প্রকাশ্যে তার বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার কথা স্বীকার করেন। হুট করেই বলিউড পরিচালক বনি কাপুরের সঙ্গে বিয়ের ঘোষণা দেন তিনি।

পরে জানা যায়, তখন সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন এ অভিনেত্রী। শাকিল লাদাককে হুট বিয়ে করেন বলিউড তারকা অমৃতা অরোরা। পরে জানা যায়, বিয়ের আগেই অমৃতার গর্ভে ছিল শাকিলের সন্তান।

অস্ট্রেলিয়ান ছেলেবন্ধু পিটার হ্যাগকে হুট করে বিয়ে করার পরই আলোচনায় আসে বলিউড তারকা সেলিনা জেটলির অন্তঃসত্ত্বাত্তা হওয়ার খবর। বিয়ে হওয়ার আট মাস পর জমজ সন্তান জন্ম দেন এই অভিনেত্রী।

Bollywood-actress 2

খোলামেলা দৃশ্যে অভিনয়ের জন্য বলিউডে আলোচিত পাকিস্তানি অভিনেত্রী ভিনা মালিক। সেই আলোচনাকে আরও বেশি জমিয়ে দিয়েছিলেন বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে।

ভিনা মালিকের স্বামী প্রশান্ত প্রতাপ সিং পরবর্তীতে এই খবর গণমাধ্যমে বলেন।

Bollywood-actress 3

বলিউডের বাঙালি অভিনেত্রী কঙ্কনা সেন আলোচনা ছড়িয়েছেন সহ-অভিনেতা রণবীর শোরের সঙ্গে তিন বছরের প্রেমের সম্পর্কের পর বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে। কিন্তু বিয়ের ছয় মাসের মাথায় শিশুপুত্রের জন্ম দেন কঙ্কনা। এরপরই জানা যায় বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন কঙ্কনা।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts