বিয়ের পিঁড়িতে বসছেন বিরাট-আনুশকা!

একসঙ্গে ডিনারে আনুশকা শর্মা ও বিরাট কোহলি!
Share Button

সম্পর্কের তুঙ্গে থেকে একেবারে ব্রেকআপ; কিন্তু আদতেই কী ব্রেকআপ হয়েছিল ভারতীয় ক্রিকেট আর বলিউডের বিখ্যাত জুটি বিরাট কোহলি আর আনুশকা শর্মার! হৃদয়ের টান দু’জনেরই থেকে গিয়েছিল। যে কারণে পানি যত জায়গায়ই গড়াক, আবারও জোড়া লেগে গেছে দু’জনের সম্পর্ক। আইপিএল শেষ হওয়ার পর তো প্রকাশ্যে দু’জনকে দেখা গেছে একে অপরকে কিস করতে। সুলতান ছবির শ্যুটিংয়ের জন্য আনুশকা বুদাপেস্ট যাওয়ার আগেই মুম্বাই বিমান বন্দরে এমন কাহিনী ঘটান দু’জন।

ঘটনাপ্রবাহ এখন যে দিকে গড়াতে শুরু করেছে তাতে মধুরেণু সমাপয়েৎ আসন্ন। খুব শীঘ্রই দুয়ে দুয়ে চার মিলে যেতে যাচ্ছে। কবে সেটা? তা নিয়ে সরগরম পুরো ভারত। বিরাট কোহলি ও অনুশকা শর্মার প্রেম নিয়ে কত আলোচনা। কত কালি খরচ হয়েছে সংবাদমাধ্যমে, তার ইয়ত্তা নেই।

এ হেন বিরাট ও আনুশকা এবার বিয়ে হতে চলেছে। বলা ভাল, তাঁদের প্রেম পরিণতির দিকেই এগোচ্ছে। পিঙ্কভিলা নামে একটি ওয়েবসাইটে বলা হয়েছে, বুদাপেস্ট থেকে শ্যুটিং সেরে ফেরার পরেই আনুশকা যাবেন নয়াদিল্লিতে। তিনি দেখা করবেন বিরাটের মা ও পরিবারের সঙ্গে। তার পরে বিরাট ও আনুশকা ছুটি কাটাতে যাবেন। গন্তব্য অবশ্য জানা যায়নি।

অনেকেই বলছেন, বিরাটের মায়ের সঙ্গে দেখা করা মানেই বিয়ের পাকা কথা। আবার অন্য একটি মহল বলছে, খুব গোপনে বিয়ে সেরে আনুশকা ও বিরাট যাবেন মধুচন্দ্রিমায়! দু’তারকার বিয়ে নিয়ে আপাতত জল্পনা তুঙ্গে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts