বিয়ে নিয়ে মাহির মামলা

mahi
Share Button

নতুন জীবনের পথে পা বাড়িয়েছেন মাহি। গত ২৫ মে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন তিনি। এদিকে বিয়ের ঠিক দু’দিন পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তার অতীত জীবনের কিছু ছবি।

এবারই প্রথম নয় এ আগে আরও দু’বার বিয়ে করেছিলেন মাহি- এমন তথ্যও ছড়িয়ে পড়েছে হাওয়ায়। গণমাধ্যমে সচিত্র সংবাদ ও প্রকাশিত হয়েছে। এ নিয়ে ক্ষেপেছেন মাহি। পুরো বিষয়টিকেই উদ্দেশ্য প্রণোদিত বলছেন তিনি।

শনিবার সকালে মাহি বললেন, ‘দেখুন আমি একটা নতুন জীবনের পথে পা বাড়িয়েছি। আমি চাইনা আমার শ্বশুরবাড়িতে আমাকে নিয়ে কোন ভুল বোঝাবুঝি হোক। আমি সাইবার ক্রাইম আদলতে মামলা করেছি। যারা যারা ফেসবুকে এসব ছবি ছেপেছেন এবং সংবাদ পরিবেশন করেছেন তাদের বিরুদ্ধে মামলা করেছি। সময় হলেই সব জানতে পারবেন।’

তবে, এর আগে দু’বার বিয়ের যে খবর প্রকাশিত হয়েছে সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি মাহি। শুধু বললেন, দেখুন, এসব যদি সত্য হতো তাহলে আমি লিগ্যালি মামলা করতে পারতামনা। আর যে এসব ছড়িয়েছে সে নিজেই মুখ খুলবে। একটু অপেক্ষা করুন।’

খবরে প্রকাশিত হয়, ২০১০ সালে পলাশ নামের এক ব্যক্তির সঙ্গে ও ২০১৫ সালে শাওন নামে আরেক যুবকের সাথে মাহির বিয়ে হয়। দু’টো বিয়েই বছর না গড়াতেই বিচ্ছেদে গড়ায়।

এদিকে, আগামী ১ তারিখ থেকেই মাহি তার নতুন একটি চলচ্চিত্রের শুটিংয়ে ফিরছেন। চলচ্চিত্রটিতে মাহির বিপরীতে থাকছেন চিত্রনায়ক বাপ্পি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts