বয়ফ্রেন্ডকে দিয়ে অর্ধনগ্ন ছবি তুলিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী!

বয়ফ্রেন্ডকে দিয়ে অর্ধনগ্ন ছবি তুলিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট অভিনেত্রীর

সেলিব্রিটি তকমার জন্য কিছু মানুষের কাছে এমন সব কাজ যেন জলভাত হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় শরীর-প্রদর্শন-করা ছবি পোস্ট করে দাও, আর পায় কে!

রুবিনা আসলে সাহসী। তিনি নিজের মতামত ব্যক্ত করতে ভয় পান না। কিন্তু, তা বলে যা ইচ্ছা তাই করবেন? এমনও প্রশ্ন অনেকে তুলেছেন। ‘ট্রান্সজেন্ডার’ চরিত্র নিয়ে এমনিতেই বিতর্কে ছিলেন রুবিনা, তার মধ্যেই আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অর্ধনগ্ন ছবি।

যথেষ্টই সুন্দরী রুবিনা। তাঁর দুধেআলতা গায়ের রং যে কারোর কাছেই ঈর্ষার। ‘ট্রান্সজেন্ডার’-এর চরিত্রে অভিনয় করা রুবিনা যে আসলে যথেষ্ট আকর্ষণীয় চেহারার অধিকারী, সেটাই

নাকি তিনি দর্শকদের দেখাতে চেয়েছিলেন। কিন্তু, তা বলে অর্ধনগ্ন ছবি পোস্ট? রুবিনা অবশ্য খুশি লো-কাট বিকিনি পরা এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে। এই ছবির জন্য তিনি বয়ফ্রেন্ড অভিনব শুক্লাকেই কৃতিত্ব দিয়েছেন। রুবিনা জানিয়েছেন, তাঁর এই বিকিনি পরা ছবি আসলে অভিনবই তুলে দিয়েছেন।

সম্প্রতি অভিনব শুক্লার সঙ্গে প্রেমবন্ধনে আবদ্ধ হয়েছেন রুবিনা। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি অভিনবের সঙ্গে এই সম্পর্কের কথা স্বীকারও করেছেন। যদিও, হিন্দি টেলি-ইন্ডাস্ট্রির একটি অংশের দাবি, প্রেমিকাকে ‘ট্রান্সজেন্টার’-এর ভূমিকায় অভিনয় করতে দেখে মোটেও খুশি নন অভিনব। তা হলে কি প্রেমিককে খুশি করতেই স্বল্পবাসে ছবি তুলিয়েছেন রুবিনা? এমন জল্পনাও চারপাশে ঘুরঘুর করছে। সোশ্যাল মিডিয়ায় সেই অর্ধনগ্ন ছবি পোস্ট করে সাধারণ দর্শককে তাঁর আসল ইমেজ সম্পর্কেই কি অবগত করতে চাইলেন রুবিনা?

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts