মনের ভেতর আনন্দের উত্তেজনা চলছে : ন্যান্সি

nancy

মা হওয়ার অনুভূতি ভাষায় বোঝানো সম্ভব না সম্প্রতি আবারও কন্যাসন্তানের মা হলেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। তৃতীয়বার মা হওয়ার আগে অ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছিলেন এ তারকা। আবারও মা হওয়ার অনুভূতি ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে বলেছেন তিনি-

*মা হওয়ার পর শরীরের অবস্থা কেমন এখন?
**আল্লাহতায়ালা আমাদের মা-মেয়ে উভয়কেই সুস্থ রেখেছেন। দু’জনেই বেশ ভালো আছি। বর্তমানে ডাক্তারের পরামর্শ মোতাবেক চলছি। কয়েক দিন পরই হাসপাতাল থেকে বাসায় ফিরব। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

*তৃতীয়বারের মতো মা হলেন। এ বিষয়ে অনুভূতি কী?
**আসলে মা হওয়ার অনুভূতিগুলো মুখের ভাষায় বোঝানো যায় না। মনের ভেতর আনন্দের যে উত্তেজনা চলছে তা বাইরে থেকে মুখে বোঝাতে পারব না। এটি অদ্ভুত একটি অভিজ্ঞতা। যা একমাত্র মায়েরাই বোঝতে পারবেন।

*সন্তানের নাম ঠিক করা হয়েছে কী?
**এখনও নাম ঠিক করিনি। তবে আমার দুই মেয়ে রোদেলা ও নায়লার নামের সঙ্গে মিল রেখেই ওর নাম রাখব।

*কাজের ব্যস্ততা কেমন যাচ্ছে?
**আমি এখন পুরোদমে কাজ করছি। কুমার বিশ্বজিতের সঙ্গে একটি অ্যালবামের কাজ করছি। সুস্থ হওয়ার পর আশা করছি এ মাসেই অ্যালবামের কাজ শেষ হবে। এ ছাড়া কয়েকটি মিক্সড অ্যালবামের কাজও করছি।

*কুমার বিশ্বজিতের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন?
**দাদার সঙ্গে আগেও কাজ করা হয়েছে। অনেক ভালো লেগেছে। তার সঙ্গে কাজ করার মাঝে একটা আনন্দ আছে। আমরা এখনকার যারা শিল্পী আছি তারা সিনিয়রদের সঙ্গে কাজ করতে পারলে অনেক কিছু শিখতে পারি। কিন্তু এখনকার অনেকের মধ্যে সেটা দেখা যায় না।

*প্লেব্যাকের কী অবস্থা?
**দুই সপ্তাহ আগে তিনটি ছবিতে গানের রেকর্ড শেষ করেছি। আপাতত আর কোনো ছবিতে গান করছি না।

*স্টেজ শোর কী খবর?
**অনেক শো করার কথা হয়েছে। তবে এ মুহূর্তে তো আর স্টেজ শো করা সম্ভব নয়। এখন সন্তানকে সময় দিতে হবে বেশি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts