মন্ত্রীর নাতির সঙ্গে সাইফ কন্যার রোমান্স

মন্ত্রীর নাতির সঙ্গে সাইফ কন্যার রোমান্স

বলিউড শীর্ষ অভিনেতা-অভিনেত্রীদের মতো তাদের সন্তান বা নাতি-নাতনিরাও কম জনপ্রিয় নন। বলিউড সুপারস্টার শাহরুখ খানের তিন সন্তান- আরিয়ান, সোহানা এবং আব্রামকে অনেকেই চেনেন। হরহামেশাই শাহরুখ খানের সন্তানদের নিয়ে সংবাদ ছাপা হয়।

অমিতাভ বচ্চনের নাতনি নব্য নাভেলিও সোশ্যাল মিডিয়াতে প্রচুর জনপ্রিয়। সাইফ আলি খান এবং তার প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলি খানও কম যান না।

ইনস্টাগ্রামে ডাবসম্যাশ ভিডিও এবং চমৎকার সব ছবি পোস্ট করে বেশ জনপ্রিয় ইব্রাহিম। সাইফ কন্যা সারা অপেক্ষায় রয়েছেন বলিউডে পা রাখার। তার আগেই সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি।

সম্প্রতি সারা তার ‘ছেলেবন্ধু’র সঙ্গে ছবি শেয়ার করেছেন আস্ক ডট এফএমে। আর তার প্রেমে যে সারা হাবুডুবু খাচ্ছেন তাও লিখেছেন ছবির ক্যাপশনে।

বীর পাহারিয়া নামে ওই ছেলে বন্ধুটি ভারতের সাবেক কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার সিন্দের নাতি। বীর দুবাইতে পড়াশোনা করছে। স্বপ্ন বিখ্যাত পপ স্টার হওয়া।

সম্প্রতি পোস্ট করা ছবির ক্যাপশনে সারা বীর সম্পর্কে লিখেছেন, সে রাস্তার দোসা খেতে পছন্দ করে এবং চরম সংবেদনশীল। বীর এমন ছেলে যার সঙ্গে সমুদ্র তীর ধরে বহদূর পর্যন্ত অনায়াসে হাঁটা যায়। সারা’র ক্যাপশন দেখেই সহজেই অনুমান করা যায়, কেমন চমৎকার সময় পার করছেন এই জুটি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts