মারামারি করবেন সোনাক্ষী সিনহা!

মারামারি করবেন সোনাক্ষী সিনহা!
Share Button

সোনাক্ষী তার নতুন সিনেমা ‘ফোর্স টু’ ও ‘আকিরা’তে অ্যাকশন চরিত্রে অভিনয় করবেন। এ দুটি সিনেমার জন্য নিজেকে উপযুক্ত করে তুলতে বেশ ঘাম ঝরাচ্ছেন এখন। এজন্য নিজের শারীরিক অবস্থাকেও পাল্টাতে হচ্ছে। তাইতো এখন তার সকাল-সন্ধ্যা কাটছে জিম ঘরে।

মঙ্গলবার তার একটি নমুনা ছবি ইন্সটাগ্রামে প্রকাশ করেছেন। তাতে ক্যাপশন আকারে লিখেছেন, আজ কী বার? নিজেই উত্তর দিয়েছেন রূপান্তরের মঙ্গলবার।

‘দাবং’-এ অভিনয়ের পর বলিউডের নাদুসনুদুস নায়িকা হিসেবে তাকে আখ্যায়িত করা হয়েছিল। তবে এবার দুটি অ্যাকশনধর্মী সিনেমার জন্য নিজেকে নতুনভাবে গড়ে তুলেছেন সোনাক্ষী। আসন্ন দুটি সিনেমায় তাকে বেশ পেটা শরীরে দেখা যাবে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে সোনাক্ষীও জানিয়েছিলেন, তার পক্ষেও অ্যাকশনধর্মী নায়িকাদের মতো হওয়া সম্ভব। অ্যাকশনধর্মী সিনেমায় নিজের চরিত্রের কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘আমি এর মধ্যে কিছু কাজ করেছি তা সত্যিই উপভোগ করেছি। এবং এজন্য আমি সত্যিই খুশি।’

‘ফোর্স টু’ এ তার বিপরীতে অভিনয় করবেন জন আব্রাহাম ও তাহির রাজ বাসিন। সিনেমাটি পরিচালনা করছেন অভিনয় দেও। জন এরই মধ্যে সোনাক্ষীর অভিনয় প্রশংসা করেছেন। সোনাক্ষী ভয়ডরহীনভাবে যেভাবে অ্যাকশন দৃশ্যগুলোতে অভিনয় করছেন তাতে নিজেকে গর্বিত মনে করেন জন।

তিনি বলেন, ‘‘সোনাক্ষী খুবই ভালো এবং দারুণ সহ-অভিনেতা। সম্ভবত আমার সবচেয়ে ভালো সহ-অভিনেতা। ‘ফোর্স টু’তে তিনি যেসব অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন, সেটা দেখে আমার মনে হয়েছে, এই মেয়ের কোনও ভয়ডর নেই।’’

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts