মেয়ের বিকিনি পড়া ছবি নিয়ে খুললেন শাহরুখ

shahrukh-with his daughter

মাসখানেক আগে বলিউড কিং শাহরুখ খানের মেয়ে সুহানার বিকিনি পরা ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। মিডিয়ার সেই শোরগোলে কোনও প্রতিক্রিয়া দেননি শাহরুখ খান। এবার মুখ খুললেন তিনি। বুঝিয়ে দিলেন তিনি কতটা ক্ষুব্ধ।

বাবা হিসেবে তিনি কষ্ট পাচ্ছেন। কষ্ট তার আরও, কারণ সমস্তটাই ঘটেছে তার জন্য। মেয়ে সুহানার বিকিনি পরা ছবি নিয়ে মিডিয়ার হইচই-এ এমনই প্রতিক্রিয়া দিলেন শাহরুখ। একজন বাবা হিসেবে মেনে নিতে পারেননি মেয়ের বিকিনি পরা ছবি ঘিরে বিতর্ক।

গোটা ঘটনায় তিনি প্রবল ব্যথিত এবং ক্ষুব্ধ। একটা ষোল বছরের মেয়ে সমুদ্রে সৈকতে বিকিনি পরে ঘুরে বেড়াচ্ছে আর তার জন্য মিডিয়ার হামলে পড়া— কোনওভাবেই মানতে পারছেন না শাহরুখ। ‘সুহানা বিকিনি পরে সৈকতে শরীর দেখাচ্ছেন’, সংবাদপত্রের এমন হেডলাইনে ক্ষিপ্ত হয়েছেন তিনি।

তার বিশ্বাস, সুহানার বাবা যেহেতু শাহরুখ খান, তাই তার মূল্য চোকাতে হয়েছে তার ছোট্ট মেয়েকে। সমুদ্রে স্নান করতে গেলে এমন পোশাক স্বাভাবিক বলেই মনে করেন শাহরুখ। তার আরও বক্তব্য, ছেলে-মেয়েদের তিনি স্বাধীন মানসিকতার অধিকারী করেই মানুষ করেছেন।

ছেলে-মেয়ের শিক্ষা-দিক্ষা এবং চাল-চলনের জন্য তার গর্ব হয়। অথচ, মিডিয়ার সামান্য একটা বেখেয়াল ছোট্ট সুহানার মনকে বিধ্বস্ত করে দিয়েছে। তার মেয়ে না হয়ে অন্যের মেয়ে হলে হয়তো সুহানাকে এমন পরিস্থিতির শিকার হতে হত না বলেই মনে করছেন শাহরুখ

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts