মৌসুমী-রিয়াজ একসঙ্গে

মৌসুমী-রিয়াজ একসঙ্গে

রিয়াজ ও মৌসুমী দু’জনই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ। চলচ্চিত্রে আরআহে একসঙ্গে কাজ করলেও এবার প্রথমবারের মতো টেলিফিল্মে একসঙ্গে কাজ করেছেন তারা। টেলিফিল্মের নাম ‘মেঘের আড়ালে’। নির্মাণ করেছেন সিনেমাটোগ্রাফার জেড এইচ মিন্টু। টেলিফিল্মটির গল্প ভাবনা পরিচালকের হলেও এর কাহিনী বিন্যাস করেছেন হেলাল।

এরইমধ্যে টেলিফিল্মটির শুটিং শেষে প্রচারের জন্য চ্যানেল আইতে জমা দেয়া হয়েছে। টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘মিন্টু ভাইয়ের সিনেমাটোগ্রাফিতে আমি বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছি। তবে নির্দেশনাতে এবারই প্রথম। বেশ গুছিয়ে কাজটি করেছেন। খুব ভালো একটি কাজ হয়েছে। রিয়াজের সঙ্গে আগেও সিনেমা এবং টিভিতে অভিনয় করেছি।

তার সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। তবে নতুন কাজটি করতে গিয়ে মনে হয়েছে, আগের চেয়ে ও স্পীড অনেক গুন বেশি। আমাদের এই যৌথ কাজটি দর্শকদের ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।’ মৌসুমী প্রসঙ্গে রিয়াজ বলেন, ‘মৌসুমীর সঙ্গে কম দেখা হলেও আমাদের বন্ধুত্বটা বেশ ভালো। মানুষ হিসেবে মৌসুমী অসাধারণ।

তার মাঝে মানুষের প্রতি ভালোবাসা দেখে আমি মুগ্ধ হয়েছি। একসঙ্গে অভিনয় আগেও করেছি। তাই এ বিষয়ে নতুন করে কিছু বলার নেই। এটুকু বলতে পারি, সী ইজ এভারগ্রীন। আমান পছন্দের একজন অভিনেত্রী।’ প্রসঙ্গত, মৌসুমী ও রিয়াজ এর আগে তিনটি চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করেছেন।

এ ছাড়া মুশফিুকর রহমান গুলজারের পরিচালনায় একটি নাটকেও তাদের একসঙ্গে দেখা গেছে। তবে এবারই প্রথম মৌসুমী ও রিয়াজ কোনো টেলিফিল্মে একসঙ্গে অভিনয় করেছেন। শিগগিরই টেলিফিল্মটি চ্যানেল আইতে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment