যার কারণে নায়িকা হয়েছেন মৌসুমী

মৌসুমী
Share Button

নায়িকা মৌসুমী। আরিফা পারভিন মৌসুমী। যিনি একসময় কাঁপিয়েছেন ঢালিউড পাড়া। যার অসংখ্য ভক্ত দর্শক রয়েছে দেশ বিদেশে। সেই মৌসুমী কি জন্য নায়িকা হয়েছেন। আর কার জন্যই বা নায়িকা হয়েছেন। কে সেই ব্যাক্তি?

এবার সেই স্বপ্নের মানুষের কথা বললেন মৌসুমী নিজেই।

শাবনাজ-নাঈম জুটির প্রথম সিনেমা ‘চাঁদনী’ মুক্তির ২৫ বছর পূর্তি হলো। শনিবার রাতে রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় এ উপলক্ষে আয়োজন করা হয়েছিল ‘চাঁদনী সন্ধ্যায়’। শাবনাজ-নাঈমদের সমসাময়িক শিল্পী থেকে শুরু করে এ প্রজন্মের বেশির ভাগ নায়ক-নায়িকা উপস্থিত ছিলেন সেখানে। অনুষ্ঠানের একপর্যায়ে শাবনাজ-নাঈমের অনুরোধে স্বামী ওমর সানিকে নিয়ে মঞ্চে ওঠেন মৌসুমী। মাইক্রোফোন হাতে নিয়ে তিনি বললেন, ‘আমি তখনো চলচ্চিত্রে নাম লেখাইনি। শাবনাজ আপু তখন দারুণ জনপ্রিয় নায়িকা। তাঁর সবকিছুই ছিল অনুকরণীয়। তাঁর অভিনয়নৈপুণ্য, ব্যক্তিত্ব আমাকে মুগ্ধ করত। তাঁকে দেখেই সাহস পেয়েছিলাম সিনেমায় অভিনয়ের। তিনিই আমার অনুপ্রেরণা।’

একটি সিনেমা নিয়ে এমন আয়োজনের প্রশংসা করেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে বড় পর্দায় নাম লেখানো মৌসুমী। ১৯৯৩ সালে মুক্তি পাওয়া সেই ছবিতে সালমান শাহর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হন তিনি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts