যে কারণে অসুস্থ হয়ে পড়েছেন নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া
Share Button

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘প্রেমী ও প্রেমী’ ছবির শুটিং করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। শুক্রবার তাকে বান্দরবান থেকে দ্রুত ঢাকায় নিয়ে আসা হয়েছে। ফলে বন্ধ হয়ে গেছে ‘প্রেমি ও প্রেমি’ ছবির শুটিং। এসব তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা জাকির হোসেন রাজু।

৪ জুন থেকে বান্দরবানে শুরু হয় ‘প্রেমী ও প্রেমী’র চিত্রধারণের কাজ। প্রথমদিন থেকেই পুরোদমে শুটিংয়ে অংশ নেন ছবির প্রধান পাত্রপাত্রী নুসরাত ফারিয়া ও আরিফিন শুভ। কিন্তু দ্বিতীয় দিনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ফারিয়া। স্থানীয় চিকিৎসকের পরামর্শে বিশ্রাম নিয়ে আবার কাজ শুরু করেন তিনি। কিন্তু শুক্রবার আবার অসুস্থ হয়ে পড়লে, চিকিৎসকের পরামর্শে ফারিয়াকে ঢাকায় নিয়ে আসা হয়।

শুক্রবার রাতে বান্দরবান থেকে চট্টগ্রাম হয়ে বিমানযোগে ঢাকায় নিয়ে আসা হয়েছে ফারিয়াকে। চিকিৎসকের পরামর্শে সপ্তাহখানিক তাকে বিশ্রাম দেয়া হয়েছে। ফারিয়ার সঙ্গে ছবির পুরো ইউনিটও ঢাকায় ফিরে এসেছে।

খোঁজ নিয়ে জানা যায়, জাজ মাল্টিমিডিয়ার ‘বাদশা দ্য ডন’ ছবির কাজে লন্ডন থেকে ভারতে বেশ দৌড়াদৌড়ি করতে হয়েছে ফারিয়াকে। ঢাকায় ফিরে বিশ্রাম না নিয়েই আবার ‘প্রেমি ও প্রেমি’র কাজে যোগ দেন তিনি। মূলত বিরতিহীন শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছেন ফারিয়া। তিনি সুস্থ হলে ছবির কাজ আবার শুরু হবে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts