যে কারণে দালাইলামার শরণাপন্ন সালমান-লুলিয়া!

দালাইলামার শরণাপন্ন সালমান-লুলিয়া
Share Button

বয়স ৫০। এখনও বিয়ের ফুল ফোটেনি বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলারের তকমা পাওয়া সালমান খানের। বিয়ে নিয়ে মুখও খুলতে নারাজ ভাইজান।

প্রেম নিয়ে বিভিন্ন সময়ে জড়িয়েছেন অনেকের সঙ্গে। যেমন ঐশ্বরিয়া রায়, ক্যাটরিনা কাইফ। শেষ দিকে আবার নাম এসেছে বিদেশী মডেল লুলিয়া ভান্তুরের।

বেশ কিছুদিন হলো সালমান-লুলিয়ার প্রেমের সম্পর্ক নিয়ে বিটাউনে চলছে কানাঘুষা। হবেই না কেন! প্রায় সময়ই তো একসঙ্গে দেখা যায় সালমান-লুলিয়াকে।

সালমানের জন্মদিনের পার্টি থেকে শুরু করে সিনেমার সেট পর্যন্ত দেখা গেছে লুলিয়াকে। সালমানের মাকেও তো বিমানবন্দরে রিসিভ করতে গিয়েছেন লুলিয়া।

গণমাধ্যমের খবর ছিল, খুব শিগগরিই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সালমান-লুলিয়া। কিন্তু সেই শিগগিরই আর শেষ হলো না। গেল জন্মদিনের পার্টিতেই বিয়ের ঘোষণা দেয়ার কথা ছিল সুলতানের।

কিন্তু জন্মদিনের পার্টি শেষ হয়েছে অনেকদিন হলো। এখন আবার সামনে আরেকটি জন্মদিন চলে আসবে। তবুও বিয়ের কোনো আয়োজনই তো দেখা যাচ্ছে না।

তাই তো নিজেদের বিয়ের ফুল ফোটাতে আধ্যাত্মিক নেতা দালাইলামার শরণাপন্ন হয়েছেন সালমান খান এবং তার বান্ধবী লুলিয়া ভান্তুর!

সম্প্রতি এমন খবরই দিচ্ছে ভারতের মিডিয়াগুলো। সালমান-লুলিয়া দেখা করেছেন দালাইলামার সঙ্গে। সেই ছবি অনলাইনে প্রকাশ হওয়ার পর তা এখন ভাইরাল হয়ে গেছে।

ছবিতে একান্ত আলাপচারিতায় দেখা গেছে তিনজনকে। এসময় হাস্যোজ্জ্বল ছিলেন সালমান খান এবং দালাইলামা। বিটাউনের একাংশের দাবি, নিজেদের বিয়ের বিষয়ে কথা বলতেই দালাইলামার স্মরণাপন্ন হয়েছেন আলোচিত এ জুটি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts