যে কারণে ফেসবুক নিয়ে বিব্রত বিপাশা

Bipasha Hayat
Share Button

চিত্রশিল্পী বিপাশা হায়াতের বিভিন্ন সময়ের বিভিন্ন ধরনের ছবি এবং ব্যক্তিজীবনের নানা তথ্য ব্যবহার করে ফেসবুকে তার নামে প্রায় ১০টিরও বেশি ভুয়া অ্যাকাউন্ট রয়েছে।

এর একটিরও সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন বিপাশা হায়াত নিজেই। তার নামে তৈরি সেসব প্রতারণামূলক আইডিতে গিয়ে দেখা যায়, প্রতিদিনই কোনো না কোনো ছবি আপলোড করা হচ্ছে, আবার বিভিন্ন ধরনের রাজনৈতিক, ধর্মীয় ও ব্যক্তিগত স্ট্যাটাসও দেয়া হচ্ছে।

এসব স্ট্যাটাসে আবার বিভিন্নজনের মন্তব্যও পাওয়া যায়, যা রীতিমতো বিভ্রান্তিকর বলে জানান বিপাশা হায়াত। শুধু তাই নয়, এসব অ্যাকাউন্ট থেকে নিয়মিত চ্যাটও করা হচ্ছে। এসব ফেসবুক ভুয়া অ্যাকাউন্টে যে বিপাশা হায়াতকে উপস্থাপন করা হচ্ছে তাতে তার ব্যক্তি ও শিল্পী ইমেজকে ক্ষুণ্ন করা হচ্ছে। আর এ নিয়েই বিব্রতকর পরিস্থিতিতে আছেন বিপাশা হায়াত।

এ প্রসঙ্গে তিনি বলেন, যেসব প্রতারণামূলক অ্যাকাউন্ট আছে আমার নামে সেগুলোতে আমাকে যেভাবে উপস্থাপন করা হচ্ছে তাতে সত্যিই বিব্রত আমি। বিভিন্ন অনুষ্ঠানে ফেসবুক নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয় আমাকে। ফেসবুকে আমার মাত্র একটি অ্যাকাউন্ট আছে, যার সঙ্গে শুধু পরিচিতজনরাই সম্পৃক্ত।

উল্লেখ্য, শুধু বিপাশা হায়াতই নন, মিডিয়ার এমন আরো অনেক ব্যক্তি আছেন, যাদের নামে এমন অনেক প্রতারণামূলক অ্যাকাউন্ট আছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের এসব বিষয়ে কড়া নজরদারি রাখার বিনীত আহ্বান জানিয়েছেন শিল্পীরা।

এদিকে, বিপাশা হায়াত সর্বশেষ গত ঈদে গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় ‘ডুয়েল প্লে’ নাটকে অভিনয় করেছিলেন। তার আগের ঈদে নিজের লেখা ও আরিফ খানের নির্দেশনায় ‘রূপালী দিনের গল্প’ এবং ‘পাখিরা কথা কয় পরস্পর’ নাটকে অভিনয় করেন তিনি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts