যে কারণে ফেসবুক নিয়ে বিব্রত সজল

ফেসবুক নিয়ে বিব্রত সজল

জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক নিয়ে ভীষণ বিব্রত অবস্থায় পড়েছেন। ফেসবুকে তার নামে একাধিক আইডির সন্ধান পাওয়া যায়। নিজের ব্যবহৃত একটি আইডি ছাড়া বাকী সবগুলোই ভুয়া আইডি- বললেন সুদর্শন এই অভিনেতা।

বেশ কিছুদিন যাবত সজলের নাম ব্যবহার করে এসব আইডি থেকে আপত্তিকর পোষ্ট দেওয়া হচ্ছে। এতে সজল মনে করেন তার জনপ্রিয়তা কিছুটা জলাঞ্জলিতেও যাচ্ছে।

এ প্রসঙ্গে সজল বললেন, ‘আমার একেবারেই নিজস্ব একটি ফেসবুক অ্যাকাউন্ট আছে। সেখানে আমার কাজের প্রায় সবকিছু আপডেট দেওয়ার চেষ্টা করি। বন্ধু-পরিচিতজনদের সঙ্গে সেটির মাধ্যমে যোগাযোগ করে থাকি।`

সজল আরো বলেন, `যারা আমার ভূয়া ফেসবুক অ্যাকাউন্টের সঙ্গে আছেন তাদের সেখান থেকে সরে যাওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। সেসব ফেক আইডির কোনটির সঙ্গেই আমার কোনো সংশ্লিষ্টতা নেই। এই ফেক আইডিগুলোর সঙ্গে কারো বন্ধুত্বের ব্যাপারে আমার কোনো দায় নেই।

এছাড়া সেসব ফেক আইডির সঙ্গে যারা যুক্ত আছেন তারা কোনো ক্ষতির মুখোমুখি হলে তার জন্য আমি দায়ী নই।’

এদিকে, প্রায় পাঁচ বছর পর এমএসপি নামের একটি ইস্পাত উৎপাদনকারী প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হিসেবে বিজ্ঞাপনে কাজ করেছেন অভিনেতা সজল।

এছাড়া আগামী মে থেকে পুরোদমে শুরু হবে সজলের নতুন ছবি `হারজিত`-এর কাজ। ছবিটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন। সেখানে তার বিপরীতে থাকবেন মাহিয়া মাহি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment