যোগব্যয়ামে মনোযোগী নায়লা (ভিডিওতে দেখুন)

যোগব্যয়ামে মনোযোগী নায়লা
Share Button

আলোচনার প্রাদপ্রদীপের আলো থেকে খানিক সরে গিয়েছেন মডেল নায়লা নাঈম। মনোযোগি হয়েছেন কাজে। বিজ্ঞাপন আর ফটোশুটেই সময় কাটছে তার। পাশাপাশি নিজের বাড়ি বানানোর কাজেও সময় দিচ্ছেন। হাতে যেটুকু অবসর, সেই অবসরে যোগব্যয়ামে মনোযোগী হয়েছেন তিনি। তার একঝলক দেখা মিললো ইউটিউবে। পরশু ইউটিউবে ভিডিওটি রিলিজ পাওয়ার পরই নতুন করে আলোচিত হয়েছেন তিনি। দর্শকমহলে বেশ সাড়াও পরেছে।

হঠাৎ যোগব্যয়ামে আগ্রহী হলেন কেন? নায়লা নাঈম বাংলামেইলকে জানালেন, ‘আমাদের পাশ্ববর্তী দেশে সানি লিওন, শিল্পা শেঠিদের প্রচুর ইয়োগার ভিডিও ইউটিউবে আছে। সেলিব্রেটিরা কিভাবে ফিটনেস ঠিক রাখে সেটা ভক্তরা জানতে চায়। তাদের ফলো করে। তাই আমিও আমার ফ্যানদের জন্য ভিডিওটা করলাম।’

যোগব্যয়ামে নায়লা কিন্তু একেবারে নতুন নয়। এর আগেও টুকটাক করতেন। তবে এবারই প্রথমবারের মতো ক্যামেরার সামনে নানা ভঙ্গিমায় দেখা মিললো তাকে। বিডি বক্সঅফিস নামে একটি প্রতিষ্ঠানের তত্ত্ববধানে ভিডিওটির শুটিং করেছেন। গত ১১ জুলাই রাজধানীর উত্তরার একটি ইয়োগা সেন্টারে এর দৃশ্যধারণ হয়েছে। নায়লার ইয়োগা ইন্সট্রাকটর হিসেবে ছিলেন লিসা শবনম। আর ভিডিওটি ডিরেকশন দিয়েছেন ইয়াসির আরাফাত।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts