রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর মুখ খুললেন ক্যাটরিনা কাইফ

মুখ খুললেন ক্যাটরিনা কাইফ

বলিউড অভিনেতা রণবীর কপূরের সঙ্গে প্রেম বিচ্ছেদের পর মুখ খুললেন ক্যাটরিনা কাইফ। তিনি বলেছেন, যত দিন না বিয়ে করছি ততদিন সিঙ্গেল আছি।

রণবীর কপূরের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর সেভাবে সংবাদমাধ্যমে মুখ খোলেননি ক্যাটরিনা। এবার মুখ খুললেন কিছুটা নরম-গরমে। বলিউড সুন্দরীর সাফ কথা, অতীতে রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও কথা বলেননি, তাই এখন এই নিয়ে তিনি মন্তব্য করতে চান না।

তার মতে, তিনি চান না ব্যক্তিগত জীবন নিয়ে টেলিভিশন চ্যানেলগুলি হেডলাইন করুক আর টিআরপি বারাক। এমনকী, যাকে জড়িয়ে এত কথা সেও কিছু বলছে না, তাহলে সংবাদমাধ্যমের এত আগ্রহ কেন? প্রশ্ন তুলেছেন ক্যাটরিনা।

রাগত ক্যাটরিনার অভিযোগ, মিডিয়ার একটা অংশ সবসময় তার ব্যক্তিগত জীবন ও পেশাগত জীবনকে মিশিয়ে ফেলেছে, এটা উচিত নয়। হাসিমুখে তার জবাব, যতদিন বিয়ে করছি না, ততদিন আমি সিঙ্গেল।

ক্যাটরিনা এটাও বলেন, তার জীবনে এখন যাবতীয় সুখ তার পরিবার ও ছয় বোনকে ঘিরে। দিদি হিসাবে বোনদের প্রতি যা কর্তব্য আছে তা তিনি সর্বাগ্রে পালন করতে চান।

প্রসঙ্গত, দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন ক্যাট-রণবীর। ‘লিভ টুগেদার’ ও করেছেন আলোচিত এ জুটি। কিন্তু হঠাৎ করেই তাদের প্রেমের সম্পর্কে ফাটল ধরে।

বর্তমানে এ জুটি আলদাভাবে বসবাস করছেন। আর ক্যাটরিনা এবং রণবীরের প্রেমে ফাটলের পেছনে যাদের নাম রয়েছে তাদের মধ্যে অন্যতম হলেন ক্যাটের সাবেক প্রেমিক সালমান খান।

তার সঙ্গে পরামর্শ করেই নাকি ব্রেক আপের সিদ্ধান্ত নেন ক্যাটরিনা। তবে রণবীরের সঙ্গে বলিউডের আরেক নায়িকা আলিয়া ভাট এবং রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে বেশি ঘনিষ্ঠতার কারণেই নাকি ব্রেকআপে গেছেন ক্যাটরিনা।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment