লুকিয়ে নিজের ছবি দেখছেন অরিন

লুকিয়ে নিজের ছবি দেখছেন অরিন

কাজী হায়াতের পঞ্চাশতম ছবি ‘ছিন্নমূল’ মুক্তির মধ্য দিয়ে ঢাকায় সিনেমায় অভিষেক হলো নবাগত নায়িকা অরিনের। শুক্রবার সারাদেশের ৫৫টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। কাজী মারুফের বিপরীতে অভিনয় করেছেন অরিন। হাজার দর্শকের সামনে নিজেকে মেলে ধরতে পেরে বেশ উচ্ছ্বসিত এই নায়িকা।

শুক্রবার দুপুরে রাজধানীর মধুমিতা সিনেমা হলে নিজের প্রথম ছবি দেখতে হাজির হয়েছিলেন অরিন। সিনেমা হল থেকেই মুঠোফোনে জানালেন নিজের অনুভূতির কথা।

অরিন বলেন, ‘বড় পর্দায় প্রথমবারের মতো নিজেকে দেখছি। সত্যিই বড় পর্দার ব্যাপারটাই অন্য রকম। আমার ছবি নিয়ে দর্শকের রেসপন্স কেমন সেটা নিজের চোখে দেখার জন্যই হাজির হয়েছি সিনেমা হলে। তবে দর্শক সারিতে বসে নিজেকে লুকিয়ে ছবি দেখছি।

লুকিয়ে নিজের ছবি দেখছেন অরিন

নিজেকে ঢেকে রেখেছি বোরকার আড়ালে। আজ আমার অনেক আনন্দের দিন। এই আনন্দ আসলে ভাষায় প্রকাশ করা সম্ভব না।’

অরিন জানান, রবিবার ঢাকার বাইরে পাবনার সিনেমা হলগুলোতে ঢুঁ মারবেন ‘ছিন্নমূল’-এর পুরো টিমের সঙ্গে।

মাল্টিমিডিয়া ফিল্ম প্রোডাকশন ও কাজী হায়াৎ ফিল্মসের ব্যানারে নির্মিত ছবিটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন কাজী হায়াৎ নিজে। ছবিটিতে মারুফ একটি ছিন্নমূল ছেলের চরিত্রে অভিনয় করেছেন। যে কিনা নিজের পরিচয় খুঁজে বেড়ায়। নবাগত অরিন অভিনয় করেছেন হোটেল ড্যান্সারের চরিত্রে।

অন্যদিকে অরিন আরও কয়েকটি ছবিতে নাম লিখিয়েছেন। এর মধ্যে ‘বিধ্বস্ত’ ছবির অর্ধেক শুটিং করেছেন। ‘অসম প্রেম’ ছবির গানের কাজ শেষ করেছেন। তার হাতে থাকা অন্যান্য ছবিগুলো হলো— ‘রাত ১২টার পরে’, ‘এ বুকে অনেক জ্বালা’, ‘আমার সিদ্ধান্ত’ এবং ‘ভয়ংকর গোলমাল’।

২০১০ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে এ অঙ্গনে পা রাখেন এই নায়িকা। তার ব্যস্ততা ছিলো মডেলিং ও ছোট পর্দাকে ঘিরে।

এরপর প্রবেশ করেন চলচ্চিত্রাঙ্গনে। এখন চলচ্চিত্রকে ঘিরেই তার যত ব্যস্ততা। সব মিলিয়ে তার স্বপ্ন একজন স্বনামধন্য অভিনেত্রী হওয়ার।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment