শাকিবের প্রশংসা করলেন দেব

শাকিব খান ও দেব
Share Button

‘শিকারী’ ছবির সাফল্যের পর যৌথ প্রযোজনায় নির্মিত ‘নবাব’ ছবিতে অভিনয় করছেন শাকিব খান। এই ছবির ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে মঙ্গলবার (২১ মার্চ)। পহেলা দর্শনেই অ্যাকশন লুকে শাকিবকে দেখে নড়েচড়ে বসেছেন দুই বাংলার দর্শকরা।
এমনকি শাকিবের নবাবী লুকের প্রশংসা করেছেন কলকাতার সুপারস্টার নায়ক দেব। নিজের ভেরিফায়েড টুইটারে শাকিবের ‘নবাব’ ছবির ফার্স্ট লুক শেয়ার করে এই খোকাবাবু তার ক্যাপশনে লিখেছেন, ‘আগামী ঈদ সবচেয়ে ভালো এবং বড় উৎসবমুখর হতে যাচ্ছে। কি চমৎকার প্রথম দর্শন! ভালো করেছে পুরো টিম। এই ঈদে যে ছবিগুলো মুক্তি পাবে তার সবগুলোই আমার পছন্দের। আগের চেয়ে অনেক ভিন্ন।’
এদিকে দেব ওপার বাংলার নায়ক হয়েও এপার বাংলার নায়কের ছবি ‘নবাব’র ফার্স্ট লুকের প্রশংসা করায় তাকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন শাকিব খান। আগামী ঈদে ‘নবাব’ ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে। এই ছবিতে তার নায়িকা কলকাতার শুভশ্রী।

‘নবাব’ পরিচালনা করেছেন কলকাতার জয়দেব মুখার্জি ও বাংলাদেশের আবদুল আজিজ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছেন বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ। জানা গেছে, শিগগিরই ছবির টিজার, ট্রেলার ও গানগুলো প্রকাশ পাবে।

 

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts