শাকিব-অপু বিশ্বাস বিয়ে করছেন কবে ? জেনে নিন

Shakib+Apu-Biswash
Share Button

অভিনয়ে প্রায় সতের বছরের বেশি সময় পার করলেন বর্তমানে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। দীর্ঘ এ ক্যারিয়ার জীবনে পর্দায় অনেক নায়িকার সঙ্গেই ঘর বেঁধেছেন তিনি। পাশাপাশি সহকর্মী নায়িকাদের সঙ্গে প্রেমের গুঞ্জনও কম রটেনি।

তবে সবকিছু ছাপিয়ে নিজের বাস্তব জীবনে কবে ব্যাচলারত্ব ভাঙছেন- এ প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘গত বছর থেকেই বাবা-মা আমাকে বিয়ে করানোর জন্য ব্যস্ত হয়ে উঠেছেন। আমিও মানসিকভাবে বিয়ে করার জন্য প্রস্তুত হচ্ছি। আমার বাবা-মা ভালো মনের একজন মেয়ে খুঁজছেন। তার সন্ধান পেলেই ধুমধাম করে শুভ কাজটি সেরে নেব।

এদিকে ঢালিউডের অন্যতম সফল নায়িকা অপু বিশ্বাস। ক্যারিয়ারের প্রায় ছবিই তিনি শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে করেছেন। ফলে তাদের মধ্যে ভালো একটি বোঝাপড়ার সম্পর্ক তৈরি হয়েছে। যাকে অনেকেই প্রেমের সম্পর্ক বলে থাকেন।

বিয়ে করছেন কবে এমন প্রশ্নের উত্তরে এ নায়িকা বলেন, ‘বিয়ে তো অবশ্যই করব। তবে সেটি এখনই নয়। আরও পাঁচ বছর পর। এ বিষয়ে একেবারে পাকাপাকি সিদ্ধান্ত নিয়েছি আমি।’

তবে পাঁচ বছর পর বিয়ে করলে পাত্র কেমন চান এ প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, ‘বিয়ের পাত্রের জন্য আমার তেমন কোনো শর্ত নেই। শুধু চাইব, আমার বর যে হবে সে যেন সুন্দর মনের একজন ভালো মানুষ হয় এবং আমার প্রতি যত্নশীল হন। পাশাপাশি অন্যকে সম্মান জানানোর মানসিকতাও যেন তার মধ্যে বেশ পরিমাণেই থাকে। কারণ যে মানুষ অন্যকে সম্মান দিতে পারে না তাদের আমি ঘৃণার চোখেই দেখি।’

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts