শাকিব-বুবলীর ‌প্রেম কাহিনী ফাঁস!

শাকিব-বুবলী
Share Button

শাকিব খান দীর্ঘদিন প্রেমে মজেছে অপু বিশ্বাসের সাথে। কিন্তু প্রায় বছর দেড়েক হলো তাদের মধ্যে এক রকম বিচ্ছেদ হয়েছে। এখন তিনি নতুন কারো সঙ্গে সম্পর্ক করছেন কিনা এনিয়ে ঢালিউড পাড়ায় চলছিলো গুঞ্জন।

এবার সেই গুঞ্জনই সত্য হতে চলছে। নবাগত নায়িকা বুবলীর সাথে তার ‘প্রেম কাহিনী’ ফাঁস হয়ে গেছে! বুবলীর বাম হাতে করানো একটা ট্যাটুর সূত্র ধরেই দুজনের এই ‘গোপন প্রেম’ সামনে আসলো। যদিও শাকিব ও বুবলী দুজনই প্রেমের বিষয়টি অস্বীকার করে আসছেন বরাবরই।

সম্প্রতি বুবলী তার বাম হাতে একটি ট্যাটু করিয়েছেন। সেই ট্যাটুতে প্যাঁচানো ইংরেজি অক্ষরে লেখা ‘এসবি’। অর্থাৎ শাকিব-বুবলীর নামের আদ্যাক্ষর।

বুবলীর হাতের এই ট্যাটুটি নিয়ে সিনেপাড়ায় নতুন করে গুঞ্জন শুরু হয়েছে। সিনেমা সংশ্লিষ্ট অনেকেই বলছেন, ট্যাটুতেই প্রমাণ হয় বুবলী-শাকিবের মধ্যে কিছু একটা চলছে। বুবলী তার ভালোবাসার ‘স্বীকৃতি’ কিংবা ‘স্মারক’ হিসেবেই নিজহাতে এই ট্যাটুটি করিয়েছেন।

ট্যাটুর বিষয়ে বুবলীকে প্রশ্ন করা হলে তিনি একগাল হেসে বলেন, ‘এটা আমার নামের প্রথম দুই অক্ষর। অনেকেই না জেনে এমন মন্তব্য করছেন।’

রোববার (২০ নভেম্বর) বুবলীর জন্মদিন। তাই এ দিনে মুঠোফোন, ফেসবুকে ভক্ত অনুরাগী থেকে শুরু করে শোবিজের অনেকেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

জন্মদিনে শাকিব খানের সঙ্গে কথা হয়েছে কিনা জানতে চাইলে বুবলী বলেন, খুব সকালেই তিনি ফোন করে আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। বসগিরি সিনেমার ‘বুবলী’ শিরোনামের গানটির দুটি লাইনও গেয়ে শুনিয়েছেন। আমার খুব ভালো লেগেছে।’

গেল কোরবানির ঈদে শাকিব খানের বিপরীতে দুই ছবির মধ্যে দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় বুবলীর। দুটি ছবিই ভালো ব্যবসা করেছে। সেই সঙ্গে পর্দায় শাকিব-বুবলীর রসায়ন ভালোভাবেই নেয় দর্শক।

কিন্তু পর্দার রসায়ন যে তাদের বাস্তব জীবনেও মিশে গেছে, সেটা বুঝতে আর বাকি কারোর-ই। এভাবেই এই জুটির প্রেমের বিষয়টি অনেকের চোখে ধরা পড়ে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts