শাবনূর ফের অস্ট্রেলিয়ায় উড়াল দিচ্ছেন

এক সময়ের সাড়া জাগানো চিত্রনায়িকা শাবনূর। গেল কয়েক বছর ধরে স্বামী, সংসার আর সন্তান নিয়েই যার ব্যস্ততা। এর সঙ্গে যোগ হয়েছে প্রবাস জীবন। কখনও দেশে, আবার কখনও অস্ট্রেলিয়ায়। আগামীকাল ২৩ মার্চ ফের অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ত্যাগ করছেন তিনি।

চলচ্চিত্রে ফেরার নানা গুঞ্জন হাওয়ায় উড়লেও শাবনূরের এ অস্থিরতায় তার উপর ভরসা পাচ্ছেন না নির্মাতারা। ২০১২ সালের ২৯ ডিসেম্বর ‘পাগল মানুষ’ ছবির শুটিং স্পটেই হার্ট অ্যাটাকে মারা যান এর পরিচালক এম এম সরকার। ছবিতে নায়িকা হিসেবে ছিলেন শাবনূর। সেই দুর্ঘটনার পর ছবিটির কাজ বন্ধ হয়ে যায়। দীর্ঘ চার বছর পর সম্প্রতি ছবিটির নিমার্ণ কাজ শেষ করেছেন পরিচালক বদিউল আলম খোকন। এর মাধ্যমে আবারো ক্যামেরার সামনে ফিরেন। পাশাপাশি চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন ব্যক্তি ও অনুষ্ঠানগুলোতে তার উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

তবে নিজের মুটিয়ে যাওয়া শরীর নিয়ে বরাবরই অস্বস্থিতে ছিলেন শাবনূর। একারণে নিজের খাদ্য অভ্যাস পরিবর্তনসহ ওজন কমিয়ে নতুনরূপে ক্যামেরার সামনে হাজির হওয়ার কথাও বলেছিলেন শাবনূর।

কিন্তু স্থুলদেহেই গত ডিসেম্বরে ‘ইউরো স্টার অটো গ্যাস স্টোভ’ নামক একটি ক্রোকারিজ কোম্পানির বিজ্ঞাপন কাজ করেছেন। সবশেষ পি এ কাজলের পরিচালনায় ‘মন যারে চায়’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাবনূর। নায়িকা হিসেবে আর নয়। এটা শাবনূরও বুঝে ফেলেছেন হয়তো। তাই এ চলচ্চিত্রটিতে নেত্রী হিসেবেই উপস্থিত হচ্ছেন তিনি।

কিন্তু বড়পর্দায় ফেরার এ খবরও কিছুটা অনিশ্চয়তার মুখে পড়ছে অস্ট্রেলিয়ায় যাওয়ার খবরে। শাবনূর কি পারবেন নিজেকে ফের বড়পর্দার জন্য প্রস্তুত করতে? আগামী ২৩ মার্চ রাতের একট ফ্লাইটে তার ঢাকা ছাড়ার কথা রয়েছে। তার কাছের মানুষদের দাবি, খুব বেশি দিনের জন্য নয় এই সফর। এখন দেখার বিষয় অস্ট্রেলিয়া থেকে কবে ফেরেন কিংবা কেমন পরিবর্তন নিয়ে ফেরেন তিনি

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment