শাহরুখ-সালমানের ফের স্নায়ুযুদ্ধ!

শাহরুখ-সালমানের ফের স্নায়ুযুদ্ধ
Share Button

বলিউডে তাদের জনপ্রিয়তা প্রায় সমান। তাদের ছবি মুক্তি পেলেউ বক্স অফিসে হিট। তবে সেই দুই মহাতরকার সিনেমা যদি একই সঙ্গে মুক্তি পায় তাহলে পরিস্থিতি কী হতে পারে ভেবে দেখেছেন। বলিউডের দুই খান শাহরুখ এবং সালমান খানের কথা বলছিলাম।

আগামী জুলাই মাসে প্রায় একইসময়ে মুক্তি পাবে সালমান খান এবং শাহরুখ অভিনীত দুটি সিনেমা। এনিয়ে নাকি দুই খানের মধ্যে স্নায়ুযুদ্ধ চলছে।

সিনেমা মুক্তির দিন আগে থেকেই ঠিক হয়ে গেছে। অ্যাক্সেল এন্টারটেনমেন্ট ও রেড চিলিজের ব্যানারে নির্মিত শাহরুখ খান অভিনীতি ‘রইস’ সিনেমাটি মুক্তি পাবে জুলাই মাসের ৩ তারিখে।

অন্যদিকে সালমান অভিনীত ‘সুলতান’ সিনেমা আগামী ৮ জুলাই মুক্তি পাবে যশরাজ ফিল্মসের ব্যানারে। সিনেমা দুটি নিয়ে দর্শকদের প্রত্যাশাও অনেক। তবে বলিউডের এ দুই মহাতারকার সিনেমা একসঙ্গে মুক্তি পেলে পরিস্থিতি কী হবে তা নিয়ে ভাবছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

অনেক আগে থেকেই বেশ কিছু মানসিক দ্বন্দ্ব ছিল এই দুই খানের মধ্যে। তবে বিগ বস’র ঘরে যখন শাহরুখ-সালমানকে একসঙ্গে দেখা গিয়েছিল, তখন সবাই ভেবেছিল এবার দুই খানের দ্বন্দ্বের অবসান হলো।

কিন্তু পেশাগত দিকে থেকে ফের স্নাযুযুদ্ধে জড়িয়েছেন সালমান-শাহরুখ। জানা গেছে, রইসের মুক্তির দিন পরিবর্তন হবে না। সুলতানেরও পরিবর্তন হবে না, তাও নিশ্চিত। সালমান খান এবং শাহরুখ খান দুজনেই চাইছেন নিজ নিজ সিনেমায় দর্শক বেশি হোক। আর সিনেমা মুক্তি নিয়েই যুদ্ধ শুরু হয়েছে এ দুজনের।

এখন দেখা যাক শেষ পর্যন্ত এ যুদ্ধে কে জয়ী হন। দর্শকরাই বা কাকে গ্রহণ করেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment