শুধু সায়া পরে নওয়াজের উপর শুতে অস্বস্তি লাগছিল চিত্রাঙ্গদার!

what-chitrangada-said-after-her-brawl-with-director
Share Button

নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে ‘‘বাবুমশাই বন্দুকবাজ’’ ছবিতে অভিনয় করছিলেন চিত্রাঙ্গদা সিংহ। অভিযোগ উঠেছে, শ্যুটিংয়ের সেটে চিত্রাঙ্গদাকে অশালীন কথা বলেছেন পরিচালক কুশান নন্দী। চিত্রাঙ্গদার অভিযোগ, কুশান তাঁকে যে কথা বলেছেন এবং যেভাবে বলেছেন, তা শালীনতার সীমা ছাড়িয়েছিল। সে কারণেই তিনি সেট থেকে বেরিয়ে আসতে বাধ্য হন।

কী বলেছেন চিত্রাঙ্গদা? তাঁর দাবি, ছবির দৃশ্য বোঝাতে গিয়ে পরিচালক একাধিক কু-ইঙ্গিত করেছিলেন। এর পরে ফার্স্ট টেক দেওয়ার পরে তাঁর উপরে চিৎকার-চেঁচামেচি শুরু করেন। চিত্রাঙ্গদার অভিযোগ, গোটা টিমের সকলের সামনে যৌনতায় ভরা দৃশ্যের বিবরণ দিতে গিয়ে পরিচালক যে সব শব্দ ব্যবহার করেছিলেন, তা প্রবল আপত্তিকর। এতেই চিত্রাঙ্গদা অপমানিত বোধ করেন। কাঁদতে কাঁদতে সেট ছে়ড়ে বেরিয়ে যান।

পুরো বিষয়টিতে চিত্রাঙ্গদা আরও বলেছেন, ‘‘আমরা শ্যুটিং শেষ করেছিলাম। তার পরেও কুশান আমাকে নওয়াজের উপরে শুয়ে পড়তে বলেছিলেন। ওই দৃশ্যে আমি শুধুমাত্র একটি পেটিকোট পরেছিলাম। স্বাভাবিকভাবেই প্রবল অস্বস্তি হচ্ছিল। আমি জানতে চেয়েছিলাম, টেক ‘ওকে’ হয়ে যাওয়ার পরেও কেন এ সব করানো হচ্ছে? কুশানের উত্তর ছিল অত্যন্ত বাজে। চূড়ান্ত অপমানিত বোধ করেছিলাম। বেরিয়ে এসেছি।’’

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts